adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হাসিনাকে ইফতারের দাওয়াত খালেদার

hasina-khaledaনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বাংলাদেশের রাজনীতির প্রধান এ দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে সরাসরি কথাবার্তা না হলেও বিভিন্ন উতসবে কার্ড পাঠিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তারা। সোমবার দুপুরে খালেদা জিয়ার পক্ষে ইফতারের দাওয়াতপত্রটি ধানমণ্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছে দিয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল।
আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস ইফতারের দাওয়াতপত্রটি গ্রহণ করেন বলে জানা গেছে।
বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্বে দেন দলটির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.আসাদুজ্জামান রিপন। জানা গেছে, আগামী ২১ জুন বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি হল রুমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজনীতিবিদদের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করেছেন।
প্রতিবছরের মতো এবারো খালেদা জিয়া এতিম ও আলেমদের সঙ্গে রাজধানীর লেডিস ক্লাবে ইফতারি করবেন।
দশম জাতীয় সংসদ নির্বাচনের বছরপূর্তিকে কেন্দ্র করে সৃষ্ট রাজনৈতিক উত্তাপের মধ্যেই জানুয়ারিতে বেগম জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো মারা গেলে বেগম জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই নেত্রীর দেখা হলে, সামনাসামনি বসে কথা হলে বাংলাদেশের সংঘাতময় রাজনৈতিক পরিস্থিতি থেকে মুক্তি মিলতে পারে অনেকের এমন আশা থাকলেও সেদিন তাদের দেখা হয়নি। এরজন্য বিএনপির সমালোচনাও হয়েছে বিস্তর।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া