adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সোনাবন্ধু’ ছবিতে পপি-পরীমনি

POPIবিনোদন ডেস্ক : এবার ত্রিভুজ প্রেমের চলচ্চিত্র ‘সোনাবন্ধু’ ছবিতে এবার একসঙ্গে দেখা যাবে বাংলা ছবির জনপ্রিয় দুই নায়িকা পপি ও পরীমনিকে। সম্পূর্ণ গ্রামীণ প্রেক্ষাপটের কাহিনীর এ ছবিতে পপি ও পরীমনির প্রেমিক হিসেবে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় নায়ক ডিএ তায়েব।
সম্প্রতি টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়িদে শুরু হয়েছে ‘সোনাবন্ধু’ ছবির শুটিং। এতে প্রথম দিন থেকেই ব্যস্ত সময় পার করছেন ডিএ তায়েব ও পরীমনি।
জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’ ছবিতে তায়েব ও পরীমনিকে নিয়ে ছবির শুটিং আগে শুরু হলেও শুক্রবার থেকে পপি এ ছবির শুটিংয়ে অংশ নেন।
এ প্রসঙ্গে পপি বলেন, ‘ছবির চরিত্রটি আমার কাছে খুবই ভাল লেগেছে। তাছাড়া ডিএ তায়েবের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সঙ্গে পরীমনি আছে। সব মিলিয়ে মন থেকেই কাজটি আমি করছি।’
তিনবারের শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি ইদানীং বেছে বেছে কাজ করেন। সুন্দর গল্প ছাড়া অভিনয়ে আগ্রহী হন না। ফলে ছবিতে ব্যস্ততা কম থাকলেও এতেই তিনি সন্তুষ্ট বলে জানান।
পরিচালক জাহাঙ্গীর আলম সুমন বলেন, ‘পরীমনি সময়ের আলোচিত নায়িকা। কোন ছবি মুক্তির আগে রেকর্ড সংখ্যক ছবিতে চুক্তিবদ্ধ হওয়া নায়িকা তিনি। একদিকে সেরা অভিনেত্রী পপি, অন্যদিকে শীর্ষ নায়িকা হওয়ার সম্ভাবনাময়ী পরীমনি, মাঝখানে অভিনয়প্রেমী ডিএ তায়েব। সব মিলিয়ে ‘সোনাবন্ধু’ একটি সুন্দর ছবি হিসেবে দর্শকদের সামনে আসবে বলে আশা করছি।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া