adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপেক্ষায় থাকুন – সালমান খান ভারত-পাকিস্তান এক করবেন

SALMANবিনোদন ডেস্ক : অবশেষে ভারত আর পাকিস্তানকে এক করার মতো গুরু দায়িত্ব কাঁধে তুলে নিলেন বলিউডের ভাইজান সালমান খান! খবরটা নিঃসন্দেহে চমকে যাওয়ার মতো, তাই না? কথা কিন্তু সত্যি, তবে এমন ঘটনা ঘটবে রূপালী পর্দায়া ’বাজরঙ্গি ভাইজান’য়ের গল্পে।

বলিউড পাড়ায় এ বছর বক্সঅফিসে ভালো অবস্থান করে নিবে ’বাজরঙ্গি ভাইজান’ এতে কোন সন্দেহ নেই। ইতোমধ্যে সিনেমাটির ট্রেলাল মুক্তি পেয়েছে। এতেই করেই বেশ আগ্রহী হয়ে উঠেছে সিনেপ্রেমীরা।

’বাজরঙ্গি ভাইজান’য়ের গল্পে দেখা যাবে, পাকিস্তানি এক ছোট্ট মেয়ে সীমানা পেরিয়ে চলে আসে ভারতে। এরপর সে খুঁজতে থাকে তার ফিরে যাওয়ার পথ। তবে সে মেয়েকে তার স্বদেশে ফিরিয়ে দেওয়ার গুরুদায়িত্বটা পড়েছে সালমান খানের উপর। এ ঘটনাকে কেন্দ্র করেই এগিয়ে যাবে ’বাজরঙ্গি ভাইজান’।
এদিকে অনেকেই মুখিয়ে আছেন- সালমানের হাত ধরে চিরশত্র“ দুই জাতির কোনও ধরনের মিলমিশ হয় কিনা তা দেখতে। এর আগে ‘পাকিজা’র মতো আরও অনেক ছবিতেই বলিউড দুই দেশকে এক করার চেষ্টা করেছে। সর্বশেষ ‘পিকে’তেও সেই চেষ্টার একটু ঝলক দেখা গেছে। উল্লেখ্য, শাহরুখ, সালমান আর হৃত্বিকদের বহু ভক্ত পাওয়া যাবে পাকিস্তানে। তারাও বসে আছেন ১৭ জুলাইয়ের অপেক্ষায়। কারণ, কবির খান পরিচালিত এ ছবিটি যে মুক্তি পাবে  ঐ দিনই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া