adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রুবেলের ‘এইডস’ হোক, কামনা করলেন হ্যাপি

RUBELবিনোদন ডেস্ক : এবার বহুল আলোচিত মডেল-অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপি  জাতীয় দলের পেসার রুবেল হোসেনের ‘এইডস’ কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।  তার দেয়া স্ট্যাটাসি হুবহু ‘জয়পরাজয়’ পাঠকদের জন্য তুলে ধরা হল-

রুবেলের জন্য এখন আমার শুধুই ঘৃণা হয়। একটু আগে নিশ্চিত হলাম রুবেল নতুন রিলেশনে মরিয়া হয়ে উঠেছে। মেয়েটার নাম ইশরাত পায়েল, মেয়েটা মিডিয়ারই একজন সদস্য। হয়তো চিনলে চিনতেও পারেন। বিসিবির সংবর্ধনা অনুষ্ঠানের উপস্থাপক ছিল। রুবেল তার জন্য এখন খুব সিরিয়াস।
মেয়েটা আবার সবাইকে বলেও বেড়ায়। আর পায়েল ছাড়াও কিছু মেয়ে আছে যাদের সাথেও রুবেলের বেশ ভালই সখ্যতা আছে। যেমন রাতের বেলা গাড়িতে করে ঘোরাঘুরি, মদ্যপান করা আর বাকি কথাগুলো না-ই বা বললাম। ইদানীং মিডিয়া আর মডেলদের সাথে রুবেলের যেই লেভেলের ওঠাবসা এরকম দেখলে মনে হতেই পারে যে, ক্রিকেট ছেড়ে বোধহয় মিডিয়াতেই পাকাপাকি ভাবে নিজের নাম লেখাবে!

এ রকম ভাবে অন্য কোনও খেলোয়াড়কে তো আগে দেখা যায়নি! সাকিব-আল-হাসান, মাশরাফি, নাসির, তামিম সবাই তো মোটামুটি বিজ্ঞাপনে কাজ করেছেন৷ কিন্তু রুবেলের মত মডেলদের সাথে এত মাখামাখি তো কাউকে করতে দেখলাম না। সবাই তাদের ব্যক্তিত্ব নিয়ে চলে।

একজন খেলোয়াড়কে আমি একবার বলেছিলাম, রুবেল ফকির হয়ে গেলে ও সব হারিয়ে ফেলার পরও আমি রুবেলকে ভালবাসি। সে উত্তর দিয়েছিল “রুবেল কোনওদিন ফকির হবে বলে তোমার মনে হয়?” আমি তখন চুপ ছিলাম। মনে মনে বলছিলাম আল্লাহ চাইলে সব পারেন। সেখানে রাজা থেকে পথে বসানো তো কোনও ব্যাপারই না। আজ টেস্টে রুবেলের জায়গা হয়নি।

কে কি বলল বিষয় না, মূল বিষয় হল বিশ্বকাপ এর পর রুবেলের খুলনা টেস্টে বাজে খেলার জন্য , যেখানে ২২ ওভার বল করেও একটা উইকেট নিতে পারেনি। কিন্তু সেই খুলনাতেই রুবেল গতবার জিম্বাবোয়ের সাথে ২টি উইকেট নিয়েছিল। তখন আমি রুবেল এর সাথেই ছিলাম। হঠাৎ করে এমন ধস নামলো কেন? কারন খেলার দিকে তার এখন কোনও মন নেই। সবসময় মেয়েদের নিয়ে পড়ে থাকলে এছাড়া আর কি বা হবে!

পায়েলের জন্য এখন সে পাগল বলা যায়। মেয়েটাও খুব সিরিয়াস। খুব ভাল কথা যে যেমন তার কপালে তেমনই হওয়া উচিৎ। আমাকে বিয়ে করলে তো আর এত মাথথবাজি করা হত না। ছি! তোকে আমি ভালবাসি!! ছি! এখন থেকে আর আমি তোর মত জানোয়ারকে ভালবাসি না। তোর এইচআইভি হয়না কেন ???

আল্লাহর গজব পড়বে তোর ওপর। সবে তো শুরু একটু ওয়েট কর দেখবি তোর কেমন পরিণয় হয়। আল্লাহ খারাপ মানুষদের সুযোগ দিয়ে টেস্ট করে। তুই শেষ হয়ে যাবি। এখন থেকে যা খুশি তাই কর তাতে আমার আর কোনও মাথা ব্যাথা নেই। আল্লাহ তোর লুচ্চামি আর শয়তানির জন্য অবশ্যই অনেক ভাল উপহার রেখেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া