adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহাকাশে প্রথম যৌনমিলন! হবে পর্ন ছবি!

first sex in spaceআন্তর্জাতিক ডেস্ক : মানব ইতিহাসে প্রথমবারের মতো মহাকাশে যৌনমিলনের ঘটনা ঘটতে যাচ্ছে। প্রাপ্তবয়স্ক সিনেমা বিতরণ সাইট পর্নহাব গণ তহবিল সংগ্রহের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ ব্যয়ে মহাশুন্যে পৃথিবীর নিম্ন কক্ষপথে একটি পর্ন মুভির চিত্রায়নের পরিকল্পনা করছে। মুভিটির নাম ঠিক করা হয়েছে সেক্সপ্লোরেশন। পর্নহাব আশা প্রকাশ করেছে, ২০১৬ সালে তারা তাদের এই মিশনটি বাস্তবায়ন করবে। পর্নহাব নিজেই সেক্সপ্লোরেশনের প্রি ও পোস্ট প্রোডাকশনের খরচের যোগান দেবে। তবে মহাকাশে শুটিং ব্যায় বাবদ পর্নহাব গণতহবিল সরবরাহকারী প্রতিষ্ঠান ইন্ডি গোগোর কাছে ৩৪ লাখ মার্কিন ডলার অর্থসহায়তা চেয়েছে।
নিঃসন্দেহে এটি একটি উচ্চাভিলাষী প্রকল্প। তবে এর বাস্তবায়ন অসম্ভব কিছু নয়। কারণ পর্নহাব খুবই ব্যবসা সফল একটি সাইট। পর্ন মুভির ভোক্তারা বছরে অন্তত ১ হাজার ৬০০ কোটিবার সাইটটি ভিজিট করেন। আর প্রকল্পটি বাস্তবায়ন সম্ভব না হলে বিনিয়োগকারীদের সব অর্থ ফেরত দেওয়া হবে।
মহাকাশে দুজন মানুষের (নারী-পুরুষের) যৌন মিলনের কোনো ঘটনা এখনো ঘটেনি। আর আন্তর্জাতিক মহাকাশ স্টেশনগুলোতে
অবস্থান করা মহাকাশ বিজ্ঞানীদের যৌন মিলনের চেয়েও গুরুত্বপূর্ন গবেষণা কাজেই ব্যস্ত থাকতে হয় সারাক্ষণ।
ধারণা করা হয় মহাকাশের শুন্য মধ্যাকর্ষণ শক্তির আবহে বা ওজন শুন্য অবস্থায়ও যৌন সহবাস করা সম্ভব হবে।
মানুষ যদি ভবিষ্যতে মহাকাশের কোনো গ্রহ বা উপগ্রহে বসতি স্থাপন করতে চায় তাহলে প্রজাতির পুনরুৎপাদন বা বংশ বিস্তারের বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ ইস্যু হয়ে উঠবে। যার জন্য যৌন মিলন জরুরি।
২০০৬ সালে স্পেস ফ্রন্টিয়ার ফাউন্ডেশনের বার্ষিক সম্মেলনে মহাকাশে যৌন মিলন সংক্রান্ত একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়। এতে নাসার মহাকাশ বিজ্ঞানীরা মহাকাশে ভ্রমণে মানুষকে কী কী ধরনের জৈবিক, আবেগসংক্রান্ত ও শারীরিক সমস্যার মেকাবেলা করতে হতে পারে সে সম্পর্কে আলোচনা করা হয়।
পর্নহাব জানিয়েছে তারা মূলত বিজ্ঞান ও যৌনতার প্রতি ভালোবাসা থেকেই এই উচ্চাভিলাষী প্রকল্পটি হাতে নিয়েছে। আর মধ্যাকর্ষণ শক্তিহীন বা ওজন শুন্য অবস্থায় যৌন মিলনে ঠিক কী ধরনের দৃশ্যের অবতারণা ঘটে তা দেখার কৌতুহল তো আছেই। সেক্সপ্লোরেশনে অভিনয়ের জন্য ইতোমধ্যেই ইভা লোভিয়া ও জনি সিনস নামে দু’জন পর্ন তারকাকে নির্বাচন করা হয়েছে। শুটিংয়ের আগে তাদেরকে ছয়মাসের এক কঠোর প্রশিক্ষণ দেওয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া