adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এই দীঘি কি, সেই দীঘি!

DEGHIবিনোদন ডেস্ক : ‘বাবা জানো আমাদের সেই ময়না পাখিটা না আজ আমার নাম ধরে ডেকেছে’ গ্রামীণ ফোনের সেই জনপ্রিয় বিজ্ঞাপনের মডেল সেই শিশুশিল্পী দীঘি এখন কী আর সেই দীঘি আছেন? সে এখন অনেক বড়।

গ্রামীণ ফোনের ওই বিজ্ঞাপণটি বদলে দিয়েছিলো দীঘির জীবন। পেয়েছিলো তুমুল জনপ্রিয়তা। পুরস্কার স্বরূপ পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। মায়ের মৃত্যুর পর হঠাত তিনি পর্দার আড়ালে! তবে ভালো আছেন এই অভিনেত্রী। তিনি এখন পুরোদমেই ব্যস্ত আছেন পড়াশোনা নিয়ে।  

তবে গেল ক্রিকেট বিশ্বকাপের আগে তাকে দেখা গিয়েছিলো বিশ্বকাপ নিয়ে নির্মিত একটি মিউজিক ভিডিওতে। যেখানে খুজে পাওয়া যায়নি গ্রামীণ ফোনের দীঘিকে। কেন না, সকলের চোখে এখনো সেই ছোট্টটিই রয়েছেন দীঘি! কিন্তু সে যে এতোটা বড় হয়েছে, তা কারোর ভাবনাতেই ছিলোনা।

DEGHI-1আবার দীঘি হাজির হয়েছেন ক্যামেরার সামনে। প্রতিবছর এলিট মেহেদীর নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হন তিনি। গত বছর বিরতি দিয়ে এ বছর আবার এলিটের নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।
গত ৩ জুন ঢাকায় নতুন বিজ্ঞাপনচিত্রটির দৃশ্যধারণ হয়েছে। এটি নির্মাণ করেছেন আনজাম মাসুদ।

এদিকে গুঞ্জণ শোনা গিয়েছিলো শাকিব খানের নায়িকা হয়ে দীঘি ফিরছেন চলচ্চিত্রে! বলা হচ্ছিলো পি.এ কাজলের ‘অশিক্ষিত ছেলে’ ছবিতে তাকে দেখা যাবে শাকিব খানের বিপরীতে! তবে সিনেমাটিতে অভিনয় করবেন না বলে সিদ্ধান্ত বদলান দীঘি।
এ প্রসঙ্গে দীঘির বাবা সুব্রত একটি অনলাইনকে জানিয়েছিলেন, ‘অশিক্ষিত ছেলে’ ছবিতে দীঘির অভিনয় করার কথা থাকলেও ছবিটিতে আর দীঘি অভিনয় করছেন না।
তবে অনেকেই আশা করছেন খুব শিগগিরই দীঘি চলচ্চিত্রে পূর্ণ নায়িকা চরিত্রে ফিরে আসবে। বোদ্ধাদের ধারণা, চলচ্চিত্রে দীঘির রাজকীয় উত্থান ঘটবে। এবং তা হবে দীর্ঘস্থায়ী। সিনেপ্রেমিরাও দেখতে পাবে তার গুণমুগ্ধকর অভিনয়।
উল্লেখ্য, শিল্পী পরিবারের মেয়ে দীঘি। তারা বাবা স্রব্রত একসময়কার জনপ্রিয় চিত্রনায়ক। মা দোয়েল (মৃত) ছিলেন সাড়া জাগানো চিত্রনায়িকা। তাদের উভয়েরই পৃথক পৃথক ব্যবসা সফল ছবি রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া