adv
১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ-ভারত টেস্ট: তৃতীয় দিনের খেলা চলছে

CRICKক্রীড়া প্রতিবেদক : ফতুল্লা টেস্টের দ্বিতীয় দিন পরিত্যক্ত হওয়ার পর, আজ তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের সংগ্রহ বিনা উইকেটে ২৫৫ রান। 

গত দু-একদিন কালো মেঘ কাটিয়ে সূর্য উঁকি দিলেও বেশিক্ষণ টিকে থাকতে পারেনি। কিন্তু শুক্রবার সকাল থেকেই আকাশ ঝকঝকে। পরিষ্কার আকাশ।

গত দুদিন যেই মাত্রায় বৃষ্টি হয়েছে তার ছিটে-ফোঁটাও পাওয়া গেল না শুক্রবার সকালে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, বৃষ্টির সম্ভাবনা থাকলেও বৃষ্টির কোনো লক্ষণ নেই! 

ফতুল্লায় স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী ভারতের মধ্যকার একমাত্র টেস্টের প্রথম দুদিন বৃষ্টিতে পণ্ড! বুধবার প্রথম দিন ৫৬ ওভার খেলা হলেও বৃহস্পতিবার দ্বিতীয় দিনে একটি বলও মাঠে গড়ায়নি।

ক্ষতি পুষিয়ে নিতে শুক্রবার সকাল দশটার পরিবর্তে সাড়ে নয়টায় মাঠে নেমেছে দু’দল। ভারতের সংগ্রহ বিনা উইকেটে ২৩৯ রান। দুই অপরাজিত ব্যাটসম্যান শিখর ধাওয়ান (১৫০) ও মুরালি বিজয় (৮৯) তৃতীয় দিনের খেলা শুরু করেছেন। গত দুদিনে বৃষ্টির জন্যে ১২৪ ওভার খেলা হয়নি। সেই ক্ষতি পুষিয়ে নিতে আধা ঘন্টা আগে ম্যাচ শুরু করছেন আম্পায়াররা। টেস্টের চতুর্থ ও পঞ্চম দিনে একই সময়ে ম্যাচ শুরু হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া