adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের শরীয়াহ কমিটির সভা অনুষ্ঠিত

islamiডেস্ক রিপোর্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সভা ১১ জুন ২০১৫ (বৃহস্পতিবার) ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। 
কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ আঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশ-এর সভাপতি শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন এতে সভাপতিত্ব করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান এতে উপস্থিত ছিলেন।
কমিটির ভাইস চেয়ারম্যান ও আল জামিয়াতুস সিদ্দীকিয়া দারুল উলুম (মাদ্রাসা-ই-ফুরফুরা শরীফ)-এর মুফতি ও মুহাদ্দিস মাওলানা ছাঈদ আহমদ, সদস্য সচিব ও ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর অধ্যাপক ড. আবু বকর রফীক, সদস্য ও মাদ্রাসা-ই-মেছবাহুল উলুম-এর পিন্সিপাল মুহাম্মদ সিরাজুল ইসলাম, ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ প্রেসিডেন্ট আবদুর রকীব, আল জামিয়াতুল ইসলামিয়া, পটিয়া, চট্টগ্রাম-এর মুফতী ও মুহাদ্দিস শামছুদ্দীন জিয়া, 
বাংলাদেশ কোরআন শিক্ষা সোসাইটির সভাপতি মাওলানা আবদুস শহীদ নাসিম, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মঈনুদ্দীন, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া-এর অধ্যাপক ড. আ.ছ.ম. তরীকুল ইসলাম, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুস সামাদ, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর সহযোগী অধ্যাপক ড. মানজুরে ইলাহী এবং দারুল কুরআন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভুঁইয়া, এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা এবং মোহাম্মদ শহীদ উল্লাহ, এসিএ  সভায় উপস্থিত ছিলেন । 
সভায় ব্যাংকের শরীআহ পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া