adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখ-আমিরকে নিয়ে ভক্তদের যা বললেন সালমান

KHANবিনোদন ডেস্ক : বলিউড ভাইজান সালমান খান তার ভক্তদের আহ্বান জানিয়ে বলেছেন, ‘শাহরুখ, আমির এবং সালমানকে তুলনা করে নোংরা ঝগড়া এখনই বন্ধ করুন। না হলে সোশ্যাল মিডিয়া ছেড়ে দেবো'।

সম্প্রতি নিজের টুইটারে সালমান খান এমন আহ্বান জানিয়ে টুইট করেছেন। তিন খানের মধ্যে কোন খান এক নম্বর আর কোন খানের অবস্থা দুই নম্বর কিংবা তিন নম্বরই বা কে?
এনিয়ে ভক্তরা একে অপরের সঙ্গে অন্য খানেদের তুলনা টেনে কদর্য ভাষায় বাদানুবাদ করেন। কে এক নম্বর, দু নম্বর, তিন নম্বর সেই নিয়েই চলে কথা কাটাকাটি। যা সোশ্যাল মিডিয়ায় অনেক সময় ঝড়ও উঠে।
এনিয়ে চরমভাবে ত্যাক্ত আর বিরক্ত সালমান খান। যার ফলে তিনি তার টুইটারে ওই বার্তাটি টুইট করেন। সম্প্রতি সালমান-শাহরুখ-আমিরের সখ্যতা সকলেরই নজরে এসেছে। সালমানের আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘বজরঙ্গি ভাইজানে’র প্রথম ট্রেলরও প্রকাশ করেছেন শাহরুখ ও আমির।
সালমান বলেন, তারা এখানে মানুষকে বিনোদন দেওয়ার জন্যে এসেছেন, নিজেদের মধ্যে একে অপরকে ছোট করতে নয়, টেক্কা দিতে নয়। সালমানের দাবি, সোশ্যাল মিডিয়ায় তিনি এসেছেন, নিজের ভাবনা, চিন্তাকে মানুষের সঙ্গে ভাগ করে নিতে। নিজের সহঅভিনেতা-অভিনেত্রীদের ছোট করতে নয়। যদি এভাবে চলতে থাকে, তাহলে তিনি অবিলম্বেই টুইটার ছেড়ে চলে যাবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া