adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৈরি আবহাওয়ায় রাস্তায় প্রাণ গেল ৮ জনের

BUSডেস্ক রিপোর্ট : দুর্যোগপূর্ণ আবহ্ওায়া আর বাসচালকদের অসতর্কতায় সড়কে প্রাণ গেল ৮ যাত্রীর।  আজ বৃহস্পতিবার গাছের সঙ্গে বাসের ধাক্কায় ও ট্রাকের নিচে চাপা পড়ে বগুড়া, নাটোর ও দিনাজপুরে এই আট জন নিহত হয়েছেন। এ পৃথক তিন ঘটনায়  আরো অন্তত: ৩০জন আহত হবার খবর পাওয়া গেছে।

দিনাজপুর: বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঘোড়াঘাটে ঢাকা থেকে দিনাজপুরগামী ইনসাফ স্পেশাল (ঢাকা-মেট্রো-ব-১৪-১০২৮) পরিবহনের একটি নৈশ কোচ উপজেলার রাণীগঞ্জ বাজারের পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে নিন্ত্রয়ণ হারিয়ে রাস্তার পাশে বটগাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চালকসহ তিন জন নিহত হয়েছেন। এতে কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হন। এ ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- চালক মো. সুলতান (৪৫)। তিনি দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসিন্দা। বাসযাত্রী মো. আব্দুস সালাম (২২)। তিনি বিরল উপজেলার বাসিন্দা। বাকীদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

নওগাঁ : ঢাকা থেকে নওগাঁর সাপাহারগামী বিআরটিসির একটি বাস ঢাকা রোড এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে বাসটি খাদে পড়ে ঘটনাস্থলেই দু’জন মারা যায়।এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে মহাসড়কের সান্তাহারের অদূরে ঢাকা রোড নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাসের হেলপার নওগাঁর নজিপুর উপজেলার ডাবলু হোসেনের ছেলে রাশমিন হোসেন (২৫) ও যাত্রী জয়পুরহাট জেলার মঙ্গলপুর এলাকার মৃত জিয়াউর রহমানের ছেলে নাসির উদ্দিন নাসিম (১৭)।
নাটোর: সিংড়ায় নিজের ট্রাকের চাপায় চালকসহ তিন জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে সিংড়া পৌরসভার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌরসভার চাঁদপুর এলাকার আব্দুল বাতেনের ছেলে চালক শাহিন (৩০) ও তার দুই সহকারী বালুয়া-বাসুয়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে শুভ (২৪) এবং সিংড়া উপজেলার কলম ইউনিয়নের পকম আলীর ছেলে ছোটন (২৪)।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মণ্ডল জানান, বৃহস্পতিবার ভোরে বগুড়া থেকে নাটোরগামী একটি ট্রাক সিংড়া পৌরসভার সামনে বিকল হয়ে যায়। এ সময় চালক শাহিন ক্যারিয়ার দিয়ে ট্রাকটি মেরামত করছিলেন। হঠাৎ ক্যারিয়ার ভেঙে চালক শাহিন, শুভ ও ছোটন ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই শাহিন মারা যান। পরে শুভ ও ছোটনকে নাটোর সদর হাসপাতালে নেয়ার পথে তারাও মারা যান।

এদিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বটতলায় বৃহস্পতিবার  সকালে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত ও আরো চারজন আহত হয়েছেন। হতাহতরা গার্মেন্টের শ্রমিক বলে জানা গেলেও তাদের বিস্তারিত নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিল্পাঞ্চলখ্যাত ফতুল্লার বিভিন্ন এলাকার গার্মেন্ট শ্রমিকেরা সকালে ঢাকা-নারায়ণগঞ্জ রেল লাইনের উপর দিয়ে কর্মস্থলে যাচ্ছিল। সকাল ৭টা ৫০ মিনিটে ঢাকা থেকে নারায়ণগঞ্জে যাওয়ার সময় একটি ট্রেন কোন হর্ন না দেয়ায় ট্রেনের নিচে কাটা পড়ে নারীসহ ছয়জন। তাদের মধ্যে দু’জন ঘটনাস্থলেই মারা যায়। আহত অপর চারজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফতুল্লা মডেল থানার এস আই মোহাম্মদ জিন্নাহ জানান, দুইজনের মৃত্যুর খবর পেয়েছি। তবে পুলিশ যাওয়ার আগেই লোকজন লাশ নিয়ে গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া