adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোবিন্দা কন্যার জন্য যা কিছু করলেন সালমান খান

SALMANবিনোদন ডেস্ক : বলিউডে অভিষেক হতে চলেছেন গোবিন্দার কন্যা টিনা আহুজার।  টিনাকে দেখা যাবে 'সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড' নামের এক সিনেমায়। কান পাতেই শোনা যাচ্ছে গোবিন্দা তনয়ার অভিষেকের পেছনে আসলে হাত রয়েছে সালমান খানের।  তার জন্য সবই করছেন তিনি।  কেন টিনার জন্য এতকিছু করছেন সালমান খান এ নিয়েও সরব আলোচনা বলিউড পাড়ায়।
সালমান নাকি নিজে প্রযোজক-পরিচালকদের সঙ্গে কথা বলে টিনাকে এই সুবর্ণ সুযোগ করে দেন।  তবে এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন গোবিন্দা তনয়া (ভালো নাম নর্মদা)।

২০০৭ সালে টিনাকে সালমানের সঙ্গে দেখা যায়। তারপরেই শোনা গিয়েছিল 'দাবাঙ' সিনেমায় সালমানের বিপরীতে টিনাকে অভিনয় করতে দেখা যাবে।  কিন্তু সেই সিনেমায় গোবিন্দা তনয়ার বদলে শত্রুঘ্ন তনয়া সোনাক্ষী সিনহাকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

সালমানের হাত ধরে বহু তরুণ অভিনেতা বলিউডে পা রেখেছেন।  তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন ক্যাটরিনা কাইফ, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, সুজর পাঞ্চালি, স্নেহা উল্লাল। টিনা বলেন, সালমানের সঙ্গে আমার দু’তিনবার দেখা হচ্ছে।  কি বলব তা ঠিক করতে পেরে আমি লাজুক হয়ে দাঁড়িয়েছিলাম।  আসলে সালমান আমার নয়, আমার বাবার বন্ধু।  আমার বলিউডে পা রাখায় সালমানের কোনো হাত নেই।  সালমান কেন কোনোদিন কাউকে আমার ব্যাপারে সাহায্য চেয়ে কথা বলেননি বাবা।

'সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড'সিনেমায় টিনার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ধর্মেন্দ্রকে।  ৩ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া