adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘আল্লাহ আর প্রধানমন্ত্রী ছাড়া আমি কাউকে পরোয়া করি না’

1433935773obaidul kader-mtnews24ডেস্ক রিপোর্ট : বুধবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে সিএনজি অটোরিকশা মালিক-শ্রমিকদের সাথে মতিবিনময় করেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
মতবিনিময় সভায় হট্টগোল দেখে অটোরিকশা মালিক ও চালকদের ওপর ক্ষুব্ধ হয়ে মন্ত্রী বলেন, ওপরে আল্লাহ ও নিচে প্রধানমন্ত্রী ছাড়া আমি কাউকে পরোয়া করি না।  কারণ আমি কারো কাছ থেকে পয়সা খাই না। চট্টগ্রামে বিলবোর্ড আগ্রাসন নিয়ে অসন্তোষ প্রকাশ করেন সড়ক ও সেতুমন্ত্রী।
তিনি বলেন, মেয়র সাহেব আগে আপনার বিলবোর্ডগুলো নামান।  দেখবেন, অন্যরাও বিলবোর্ড নামাতে বাধ্য হবেন।  ঢাকার দুই মেয়রকেও আমি একই কথা বলেছি। সভায় বিশেষ অতিথি হিসেবে পাশে বসা চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির মন্ত্রীর এমন কথায় হাসছিলেন।  ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রামে এসেই দেখলাম এখনো আপনার নামে, আপনার ছবি-সম্বলিত অসংখ্য বিলবোর্ড। মেয়র সাহেব আপনার বিলবোর্ডগুলো আগে নামিয়ে ফেলুন।  দেখবেন, অন্যরাও নামাতে বাধ্য হবেন। সেতুমন্ত্রী বলেন, চট্টগ্রামের নতুন মেয়র নাছিরকে আমি ভালোভাবে জানি। আমি বিশ্বাস করি, চট্টগ্রাম শহরকে তিনিই বিলবোর্ডের জঞ্জাল থেকে মুক্ত করতে পারবেন।
 
এ সময় বিলবোর্ড সরিয়ে নেয়ার ব্যাপারে মন্ত্রীকে আশ্বস্ত করেন মেয়র।
 ওবায়দুল কাদের বলেন, পৃথিবীর আর কোনো দেশে এত বিলবোর্ড আছে বলে মনে হয় না।  চট্টগ্রামে সড়কের আইল্যান্ডও বিলবোর্ডে ভরে গেছে। মেয়রের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিলবোর্ডের কারণে চট্টগ্রামের পাহাড় দেখা যায় না, কর্ণফুলির ঢেউ দেখা যায় না।  আপনি এ ব্যাপারে কাজ শুরু করুন।  আমি আপনার সাথে আছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া