adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পিয়া – হাজার হাজার কোটি টাকার মালিক!

PIAআন্তর্জাতিক ডেস্ক : ভারতের তো বটেই, বিশ্বেও সেরা ধনী মহিলাদের তালিকায় এই মহিলার নাম।  সম্পত্তির পরিমাণটাও চমকে দেয়ার মতো।  হবেই বা না কেন, ভারতের অন্যতম সেরা বিয়েল এস্টেট সংস্থার মালিক ইনি, একটি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আর সম্পত্তির পরিমাণ মাত্র ২৫০০ কোটি টাকা।  ইনি পিয়া সিং খুব কম বয়সেই পৈত্রিক ব্যবসা সাফল্যের সঙ্গেই সামলাচ্ছেন।

পিয়ার বাবা কে পি সিং ডিএলএফ-এর সর্বোচ্চ কর্তা।  ব্যবসায়িক পরিবারে জন্ম হলেও পিয়ার আগ্রহের বিষয় ছিল সিনেমা।  ভারতে স্কুল শেষ করার পর উচ্চশিক্ষার জন্য আমেরিকায় চলে যান তিনি।  

সেখানে পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক করেন।  এত পড়াশোনা করেও সিনেমার প্রতি ঝোঁক একটুও কমেনি তার।  সে জন্যই নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে সিনেমার কোর্স নিয়ে আরো পড়াশোনা করেন পিয়া।

দেশে ফিরেই বাবাকে ব্যবসার কাজে সাহায্য করেন পিয়া।  ক্রমেই ডিএলএফ গ্রুপের একজন গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেন তিনি।  রিয়েল এস্টেটের সঙ্গে সঙ্গে ডিএলএফ এন্টারটেনমেন্ট ভেঞ্চার এবং ডিটি সিনেমাজ-এর ম্যানেডিং ডিরেক্টরের পদ বেশ সাফল্যের সঙ্গেই সামলাচ্ছেন পিয়া।

পিয়ার স্বামী টিমি সরনা ডিএলএফ গ্রুপের ব্র্যান্ডস-এর এমডি।  তিন সন্তানের মা পিয়াকে দেখে বোঝার উপায় নেই যে, তার বয়স ত্রিশের কোটার শেষ দিকে।  আসলে যে রাঁধে, সে চুলও বাঁধে।  এ কথাটিকে ফের নতুন করে একবার সত্যি প্রমাণ করছেন তিনি।  তথ্যসূত্র : এই সময়

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া