adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভারতীয় ক্রিকেট দল এখন ঢাকায়

India_314714537ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ সোমবার (৮ জুন) ঢাকায় পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। 

কলকাতা থেকে জেট এয়ারওয়েজের একটি বিশেষ ফ্লাইটে চড়ে সকাল ৮টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে টিম ইন্ডিয়া। 

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে ৯টা ৪০ মিনিটে হোটেল সোনারগাঁওয়ের উদ্দেশে রওয়ানা হয় ভারতীয় দল। সফরকালে এই হোটেলেই থাকবেন দলটির ক্রিক্রেটাররা

দুপুর আড়াইটা থেকে মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করার কথা রয়েছে কোহলি-রোহিত শর্মাদের। অন্যদিকে, একই সময়ে নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ দল।

আগামী ১০ জুন ফতুল্লায় একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে। এরপর ১৮, ২১ ও ২৪ জুন ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। দিবা-রাত্রির সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। টাইগারদের সঙ্গে লড়াইয়ে উড়ে এসেছেন যারা
বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, শিখর ধাওয়ান, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, হরভজন সিং, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, বরুণ অ্যারন, লোকেশ রাহুল ও ইশান্ত শর্মা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া