adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যেমন খেলছেন শিশুর সঙ্গে বারাক ওবামা!

obamaআন্তর্জাতিক ডেস্ক : বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তির নাম জিজ্ঞাসা করলে যে কেউ এক বাক্যে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার কথাই বলবেন। সারা বিশ্বের কত শত বিষয় নিয়েই না প্রতিদিন তাকে ব্যস্ত থাকতে হয়। বিরোধী রাজনৈতিক দল কিংবা বিভিন্ন রাষ্ট্রের সাথে সম্পর্ক বজায় রাখতে সব সময়ই তাকে নানা পরিকল্পনা করতে হয়।

কিন্তু শিশুদের সাথে মিত্রতার বিষয়ে বরাবরই বেশ বন্ধুসুলভ বারাক ওবামা। সমপ্রতি ওভাল অফিসে সহকারী জাতীয় নিরাপত্তা উপদেষ্টা বেন রোডসের মেয়ে ইলা হার্পার রোডসের সাথে ওবামা মেতে ওঠেন শিশুসুলভ খেলায়। শিশুর সাথে বারাক ওবামার মিতালি করার ছবিগুলো তুলে বৃহস্পতিবার ইনস্তাগ্রামে প্রকাশ করেছেন হোয়াইট হাউসের ফটোগ্রাফার পেটে সাউজা। শুধু ইলা হার্পারের সাথেই নয় এদিন বেশ কয়েকটি শিশুর সাথে হাসি খেলায় মেতে ওঠেন মার্কিন প্রেসিডেন্ট।

হোয়াইট হাউজে মিষ্টি এক শিশুর সঙ্গে দুষ্টুমি করছেন মার্কিন প্রেসিডেন্ট, এমনই এক ছবি হোয়াইট হাউজের ফেসবুক পেজ হতে শেয়ার করা হয়েছে। ছবিতে ওবামাকে বাচ্চাটির মেঝেতে বসে দুষ্টু ভঙ্গিতে দেখা গেছে।

ছবিটি দেখে ওবামার এক ভক্ত মন্তব্য করেছেন, শিশুদের প্রতি প্রেসিডেন্টের ভালোবাসা দেখে সত্যিই ভাল লাগছে। আরেকজন বলছেন, মার্কিন প্রেসিডেন্ট মহান নেতা। কেউ কেউ আবার অপূর্ব ছবি, সত্যিই শিশুটির সঙ্গে ওবামাকে অনেক সুন্দর লাগছে বলে মন্তব্য করেছেন।
এর আগেও বারাক ওবামা বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়েছেন। মেতে উঠেছেন দুষ্টুমিতে। শিশুকে কোলে নিয়েছেন, শিশুটি বিরক্ত হলেও তিনি দিব্যি মজা পাচ্ছেন। মাঠে বসে এক শিশুর সঙ্গে ফুল নিয়ে খেলছেন মার্কিন প্রেসিডেন্ট। হোয়াইট হাউজে হাজারো অতিথির ভিড়ে বাচ্চার সঙ্গে দুষ্টুমি করতে ভোলেননি প্রেসিডেন্ট।-সিএনএন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া