adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় হাইকমিশনের চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন মোদি

Modi311433651840নিজস্ব প্রতিবেদক : ভারতীয় হাইকমিশনের একটি নতুন চ্যান্সারি ভবনের উদ্বোধন করার পর সেখানে একটি গাছের চারা রোপণ করেন নরেন্দ্র মোদি
ভারতীয় হাইকমিশনের একটি নতুন চ্যান্সারি ভবনের উদ্বোধন করার পর সেখানে একটি গাছের চারা রোপণ করেন নরেন্দ্র মোদি
কূটনৈতিক প্রতিবেদক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকেশ্বরী মন্দির ও রামকৃষ্ণ মিশন পরিদর্শন শেষে সকাল পৌনে ১০টায় বারিধারার কূটনৈতিক পাড়ায় যান। সেখানে ভারতীয় হাইকমিশনের একটি নতুন চ্যান্সারি ভবনের উদ্বোধন করেন।
 
এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার পঙ্কজ শরণসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চ্যান্সারি ভবনের সামনে ফটোসেশনে যোগ দেন মোদি। সেখানে মোদি চ্যান্সারির জন্য একটি অ্যাম্বুলেন্স উদ্বোধন করেন, যা ভারতের পক্ষ থেকে উপহার হিসেবে দেওয়া হয়। চ্যান্সারি প্রাঙ্গণে তিনি একটি গাছের চারাও রোপণ করেন।
 
বারিধারা থেকে সকাল সাড়ে ১০টার দিকে সোনারগাঁও হোটেলে ফিরবেন মোদি। হোটেলে প্রায় দেড় ঘণ্টা বিশ্রাম নেবেন। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যাবেন নরেন্দ্র মোদি। সেখান থেকে ফের হোটেলে ফিরে আসবেন। হোটেলে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া মোদির সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন। সফর শেষে আজ রাত সাড়ে ৮টায় মোদি ঢাকা ত্যাগ করবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া