adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সঞ্জয় দত্তের জীবনী নিয়ে ছবি বানাচ্ছেন ‘পিকে’র হিরানি

SANJOYবিনোদন ডেস্ক : আত্মজীবনী নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন রাজকুমার হিরানি। বলিউডের সবচেয়ে ব্যবসা সফল ছবির পরিচালক এই হিরানি।

'মুন্না ভাই এমবিবিএস' ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’র মতো বক্স অফিস মাত করা অনেক ছবির পরিচালকই তিনি। বলিউডের ইতিহাসে ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’ হলো সবচেয়ে অধিকতর ব্যবসা সফল ছবি। যা ভারতের গণ্ডি পেরিয়ে বিশ্ব দরবারেও মাথা উঁচু করে এখনো দাঁড়িয়ে আছে।

হিরানি নিজের প্রথম ছবি বানিয়েছিলেন ৪১ বছর বয়সে। সে সময়ে নবীন পরিচালক হিসেবে তিনি তার কাছে পাননি বলিউডের প্রভাবশালী খান বা কাপুরদের। তবে সেসময় এই নবীন পরিচালকটির পাশে এসে দাঁড়িয়েছিলেন সঞ্জয় দত্ত। সেই থেকেই হিরানির অকৃত্রিম বন্ধু হয়ে উঠেন সঞ্জয়।

এদিকে সঞ্জয় দত্তের আত্মজীবনী নিয়ে ছবি তৈরির ঘোষণা দিয়ে হিরানি জানিয়েছেন, আগামী বছর শুটিং শুরু হবে, এখন চলছে চিত্রনাট্যের কাজ। এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির অনলাইন সংস্করণে।

সঞ্জয় দত্তের চরিত্রে কে অভিনয় করবেন সেটা এখনো ঠিক হয়নি। তবে তিনি জানিয়েছেন, ‘আমরা আসলে এখন চিত্রনাট্য নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছি। ওটা ঠিকঠাক দাঁড়িয়ে গেলে বাকি ব্যাপারগুলোও আপনারা জানতে পারবেন।’
এদিকে গুঞ্জণ চলছে, পর্দায় সঞ্জয় দত্তের ভূমিকায় রণবীর কাপুর অভিনয় করবেন বলে পরিচালকের সাথে তার পাকা কথা হয়েছে।
অবশ্য হিরানি বলেছেন, ‘হ্যাঁ, রণবীরের সাথে কথা হয়েছে। আরো বেশ কয়েকজনের সাথেও কথা হয়েছে। কিন্তু এখনো কোনো কিছু ঠিক হয়নি।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া