adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নায়লা নাঈমের সঙ্গে ছবি উঠানোর পরই টাইগাররা ইনজুরিতে

1433521638MTnews24.com74স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হওয়ার পূর্ব মুহুর্তে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা একের পর এক ইনজুরিতে পড়ছে। তবে ইনজুরিতে পড়ার আগে সম্প্রতি একটা ফ্যাশন হাউজের ধানমন্ডি শাখার উদ্বোধন করতে এসেছিলেন মাশরাফি-রিয়াদ ও মুশফিকুর রহিম। তাদের সাথে ছিলেন নায়লা নাইমও। সেই অনুষ্ঠানের নাইলার সাথে এই তিন ক্রিকেটারের ছবি ফেসবুকে পোষ্ট করেন নায়লা নিজেই।
আর বর্তমানে একদিন আগে দুর্ঘটনার কবলে পড়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও মাহমুদুল্লাহ রিয়াদ। মাশরাফির ইনজুরি গুরুতর নয়, বাসের আঘাতে হাতে সামান্য চোঁট লেগেছে তার।
অন্যদিকে রিয়াদের হাতের ইনজুরি এতোটাই মারাত্মক যে, ভারত সিরিজে তার আর ফেরার সম্ভাবনা নেই বললেই চলে।

downloadআবার মুশফিকুর রহিম ইনজুরির কারণে উইকেট কিপারের দায়িত্ব পালন করতে পারবেন না বলে এক রকম নিশ্চত। সবমিলিয়ে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক আলোড়ণ সৃষ্টি করেছে।

ফেসবুক ব্যবহারকারীরা বলছে নায়লা নাঈমের সাথে ওই ভাবে ছবি উঠানোর জন্যেই মাশরাফি, রিয়াদ ও মুশফিকুর রহিম ইনজুরিতে পড়েছে। আসলে বিষয়টি সত্যিই কাকতালিয়। কারণ মুশফিকুর রহিমের ইনজুরিটা পাকিস্তানের সাথে হোম সিরিজের শেষ টেস্ট ম্যাচে হয়েছিল। আবার তামিম পাকিস্তান সিরিজের আগে ওমরা করে এসেছেন। তিনি নাইয়লার সাথে ছবিও উঠান নি, তামিমের হাটুতে টিউমার ধরা পড়ল কেন?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া