adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কমিটি ঘোষণা স্থগিত – সম্মেলনে হামলায় কেন্দ্রীয় সভাপতিসহ আহত ২০

CL-Shohag-pic-BMডেস্ক রিপোর্ট : বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলনে এক গ্রুপের অতর্কিত হামলায় কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগসহ ২০ জন আহত হয়েছে। ঘটনাস্থান থেকে পুলিশ আটক করেছে দুজনকে। শনিবার দুপুর দুটায় নির্ধারিত সময়ে জেলা ছাত্রলীগের সম্মেলন শুরুর আড়াই ঘণ্টা পর হামলার ঘটনা ঘটে।
হামলার ঘটনায় সম্মেলনে আগত ছাত্রলীগ নেতাকর্মী ও লোকজন সরে পড়লে পণ্ড হয়ে যায় সম্মেলন। এতে স্থগিত হয়ে যায় নতুন কমিটি ঘোষণাও।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টা দিকে জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আহাসনুল হক রুমুর নেতৃত্বে ৫০/৬০জনের একটি দল ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে সম্মেলনে হামলা চালায়। হামলাকারীরা সম্মেলনস্থালের শতাধিক চেয়ার ভাঙচুর চালায়। অতর্কিত এ হামলায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ দৌড়ে পালাতে চেষ্টা করে। এতে তিনি পায়ের আঘাতপ্রাপ্ত হন। এছাড়া হামলাকারীদের হামলায় আহত হয় আরো অন্তত ১৯ জন।
নেতাকর্মীরা জানান, সম্মেলনে আগতদের ওপর হামলার ঘটনায় মুহূর্তেই ফাঁকা হয়ে যায় সভাস্থল। সরে পড়ে সম্মেলনে যোগ দেয়া ছাত্রলীগের নেতাকর্মী ও লোকজন। এ ঘটনার পরে নতুন কমিটি ঘোষণা স্থগিত করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া