adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভারত সিরিজে তামিমের খেলা নিয়ে সংশয়!

TAMIMনিজস্ব প্রতিবেদক : ৩টি ওয়ানডে ও ১টি টেস্ট খেলতে ৮ জুন বাংলাদেশে আসছে ভারত। আর এ সময় বিপদ যেন পিছু ছাড়ছে না টাইগারদের। একের পর এক ক্রিকেটার ইনজুরিতে পড়ছেন।
গত বৃহস্পতিবার দিনের শুরুতে বাসের ধাক্কায় রিকশা থেকে পড়ে গিয়ে দুই হাত ও পায়ে হাল্কা ব্যাথা পেয়েছেন মাশরাফি বিন মর্তুজা। স্লিপে অনুশীলনের সময় বা হাতের তর্জনীতে ব্যাথা পেয়ে ভারতের বিপক্ষে টেস্ট দল থেকে ছিটকে গেছেন মাহমুদউল্লাহ। 
তিন থেকে চার সপ্তাহের জন্যে মাঠের বাইরে চলে গেছেন তিনি। ওয়ানডে খেলা হবে নাকি তা নিয়েও রয়েছে সংশয়। মাশরাফি ও মাহমুদউল্লাহর পর নতুন সংশয়ে তামিম। পুরোপুরি ফিট হলেও তামিমের হাঁটুতে ধরা পড়েছে টিউমার।
বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়াতে হাঁটুর অস্ত্রোপচার করিয়েছিলেন তামিম। সুস্থ হয়ে বিশ্বকাপে অংশ নিলেও তামিমের চিকিতসক ডেভিড ইয়াং তামিমের হাঁটুতে আরেকটি অস্ত্রোপচারের কথা জানিয়েছিলেন। 
অস্ত্রোপচার নিয়ে বিশ্বকাপ ও ঘরের মাঠে তামিম পাকিস্তানের বিপক্ষে খেলেছিলেন। বেশ দাপটের সঙ্গেই পারফর্ম করে যান। কিন্তু ঘরোয়া সিরিজ শেষে মালয়েশিয়ায় ছুটি কাটাতে গিয়ে তামিম ইকবাল পড়ে গেলেন বেকায়দায়।
কৌতুহল বশত মালয়েশিয়ায় একটি এমআরআই করান তামিম। এমআরআইতে তার হাঁটুতে টিউমারটি ধরা পড়ে। তবে তামিম জানিয়েছেন, টিউমারটি যে কোন সময় অপারেশন করে ফেলে দিতে পারবেন। এদিকে মালয়েশিয়ায় করানো এমআরআই রিপোর্টি অস্ট্রেলিয়ায় ডেভিড ইয়াংয়ের কাছে পাঠানো হয়েছে। ডেভিং ইয়াং অস্ত্রোপচার করানোর পর এমআরআই রিপোর্টের সঙ্গে নতুন এমআরআই রিপোর্ট দেখে তামিমের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।
তবে বিসিবি চিকিতসক ও তামিম ইকবাল চাচ্ছেন ভারত ও দক্ষিণ আফ্রিকা সিরিজের পর অস্ত্রোপচার করিয়ে টিউমারটি ফেলে দিতে।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া