adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদির সঙ্গে খালেদার দেখা হচ্ছে না!

modi231_68460নিজস্ব প্রতিবেদক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাক্ষাতের ব্যাপারে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে। নয়া দিল্লি এ ব্যাপারে স্পষ্ট করে কিছু না বললেও সূত্রে জানা গেছে, শেষ পর্যন্ত খালেদা জিয়া সাক্ষাত পাচ্ছেন না মোদির।

ঢাকা সফরে মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সঙ্গে আনুষ্ঠানিক বৈঠক করবেন বলে নিশ্চিত হওয়া গেছে। ব্যস্ততার কারণে খালেদা জিয়ার সঙ্গে বৈঠকের শিডিউল দেয়া যাচ্ছে না বলে সূত্র জানিয়েছে। বিএনপির পক্ষ থেকে অনেক চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত সাউথ ব্লক জানিয়ে দিয়েছে, খালেদার সঙ্গে মোদির সাক্ষাত সম্ভব হবে না।  তবে এ ব্যাপারে বিএনপির কোনো নেতা মুখ খুলতে নারাজ।

ভারত স্পষ্ট করে কিছু না বললেও সূত্র জানিয়েছে, ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির ঢাকা সফরের সময় বিএনপি চেয়ারপারসনের তার সঙ্গে দেখা করতে না যাওয়া এবং ওই দিন হরতাল ডাকায় এটাকে ভালোভাবে নেয়নি বিজেপি সরকারও। এ বিষয়ে বিএনপির মুখপাত্র আসাদুজ্জামান রিপনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এ ব্যাপারে আমি কিছু জানি না। এছাড়া বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া