adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপনাদের প্রিয় পাখি বিয়ে করছেন

PAKHIবিনোদন ডেস্ক : কলকাতার স্টার জলসা চ্যানেলে প্রচার চলতি জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র আলোচিত চরিত্র পাখি অর্থাৎ মধুমিতা সরকার এ বছরই বিয়ে করতে যাচ্ছেন। খবরটি শুনে অনেক পাঠকের মনেই প্রশ্ন জাগতে পারে ওই সিরিয়ালে তার বিপরীতে অরণ্য সিংহ রায় চরিত্রে রূপদানকারী অভিনেতার সঙ্গেই কি বাস্তবজীবনে ঘর বাঁধতে যাচ্ছেন পাখি? উত্তরে বলতে হয়, না। তবে তার হবু বরকেও নাটকের মাধ্যমেই চেনেন দর্শক।

কলকাতারই বিভিন্ন টিভি সিরিয়ালের অভিনেতা সৌরভ, যিনি এখন চলচ্চিত্রেও ব্যস্ত। ‘বধূ কোন আলো লাগলো চোখে’ টিভি সিরিয়ালের পর ‘কাদের কূলের বউ’, ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ প্রভৃতি ছবিতে অভিনয় করে প্রশংসিত হন তিনি।

উল্লেখ্য, ‘সবিনয় নিবেদন’ মেগাসিরিয়াল দিয়ে মধুমিতার যাত্রা শুরু, এখানেই সহশিল্পী হিসেবে ছিলেন সৌরভ। পরিচয়, বন্ধুত্ব এবং প্রেম-সবকিছুই এই সিরিয়ালের সেটেই। মধুমিতার কাছের বন্ধুদের সূত্রে জানা গেছে, খুব শিগগিরই রেজিস্ট্রি করবেন বলে ঠিক করেছেন তারা। দুজনের বাড়ি থেকেই ছোট করে বিয়ের অনুষ্ঠান হবে। খুব বেশি লোকাচার বা বিয়ের নিয়ম মানা হবে না। এর কয়েক মাস পরে জয়েন্ট রিসিপশন হবে। সেদিনই সবাইকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। সবকিছু ঠিক থাকলে আগামী আগস্টে তাদের বিয়ে সম্পন্ন হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া