adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কারওয়ান বাজারে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১


Busনিজস্ব প্রতিবেদক : কারওয়ান বাজারে গাবতলী-যাত্রাবাড়ী রুটের ৮নং একটি বাস উল্টে একজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো কয়েকজন।বুধবার সন্ধ্যা ছয়টার দিকে কারওয়ান বাজারের মূল রাস্তায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায় ৮ নম্বর পরিবহনের ওই বাসটি গাবতলী থেকে যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিল। একই সঙ্গে ওই পরিবহনের তিনটি বাস প্রতিযোগিতা করছিল। এ অবস্থায় একটি বাস সামনে যেতে চাইলে রাস্তার পাশের উঁচু ফুটপাতে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় বেশ কয়েকজন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তেজগাঁও থানার এসআই সাইফুর রহমান জানান, বাস উল্টে যাওয়ার ঘটনায় একজন নিহত হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি। আহতদের ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ওই গাড়িসহ হেলপার ও ড্রাইভারকে আটক করা হয়েছে।
 
এদিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এনায়েত কবির জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার পর সেখানে একজনের লাশ পড়ে থাকতে দেখেছে। গাড়িটি উদ্ধার করা হয়েছে।
 
ঢাকা মেডিক্যাল প্রতিবেদক জানান, অজ্ঞাত (৩০) নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া পারুল (২৮), তার ছেলে আশফাক (৩), ইব্রাহীম নোমান (২৬) ও আউয়াল ব্যাপারীকে (৫০) চিকিতসা দেওয়া হচ্ছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, আরো বেশ কয়েক জনকে হাসপাতালে আনা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া