adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ম্যাগি নুডলস বিতর্কের জের – গ্রেফতার হতে পারেন অমিতাভ, মাধুরী ও প্রীতি

Maggi_Noodles_969621663বিনোদন ডেস্ক : ভারতে ম্যাগি নুডলস বিতর্কের জেরে গ্রেফতার হতে পারেন তিন বলিউড সুপার স্টার অমিতাভ বচ্চন, মাধুরী দিক্ষিত ও প্রীতি জিনতা। দেশটির বিহার রাজ্যের মুজাফ্ফারপুর জেলার একটি আদালতের নির্দেশে এমন ইঙ্গিত রয়েছে। 

জেলা আদালতটি পুলিশকে এই তিনজন সহ ম্যাগি নুডলস প্রস্তুতকারক নেসলের দুই কর্মকর্তার বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করার নির্দেশ দিয়েছে। আদালত বলেছে, তদন্তের খাতিরে প্রয়োজনে অভিযুক্তদের গ্রেফতার করতে হবে।

ম্যাগির বিজ্ঞাপনে অংশ নেওয়ার জন্যই ফাঁসছেন বিগ বচ্চন, মাধুরী ও প্রীতি। 

গধমমর জেলার কাজি মোহাম্মদপুর থানার পুলিশকে নির্দেশনাটি জারি করেছেন অতিরিক্ত প্রধান বিচারিক ম্যাজিস্ট্রেট রামচন্দ্র প্রসাদ। তার আদালতেই ম্যাগির বিরুদ্ধে আইনজীবী সুধীর কুমার ওঝার দায়ের করা মামলার শুনানি চলছিলো।
ওঝা তার মামলায় নেসলের ব্যবস্থাপনা পরিচালক মোহন গুপ্তা, যুগ্ম-পরিচালক সাবাব আলম আর ম্যাগি নুডলসের বিজ্ঞাপনের মডেল তিন বলিউড তারকার বিরুদ্ধে অভিযোগ আনেন।

অভিযোগে বলা হয়েছে, বাদী নিজেই মুজাফ্ফরপুরের লেনিন চক থেকে গত ৩০ মে ম্যাগি নুডলস কেনেন আর সেটা খেয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ কারণেই তিনি এই নুডলসের প্রস্তুতকারক ও এর ব্র্যান্ড অ্যাম্বাসেডরের বিরুদ্ধে মামলা করেছেন। সোমবার সুধীর কুমার ওঝা মামলাটি দায়ের করলে শুনানি নিয়ে আদেশ দেন বিচারক।

ভারতীয় দণ্ডবিধির ২৭০ ধারা (জীবনের জন্য বিপজ্জনক ও অনেকের মাঝে সংক্রমিত হতে পারে একম উপকরণ আইন) ২৭৩ ধারা (ক্ষতিকর খাবার ও পানীয় বিক্রি), ২৭৬ ধারা (ওষুধ বিক্রি) ও ৪২০ (প্রতারণা ও অসততা) ধারায় মামলাটি দায়ের করেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া