adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘কক্সবাজারে মানব পাচারে প্রশাসন,পুলিশ ও সাংবাদিকরা’

JAMALজামাল জাহেদ কক্সবাজার : জাতীয় মহিলা আইনজীবী সমিতির নির্বাহী পরিচালক এড. সালমা আলী বলেছেন, মানব পাচারের সাথে প্রশাসন,পুলিশ ও সাংবাদিকরা জড়িত। যেহেতু পুলিশ জড়িত সেহেতু মানব পাচারের মামলা গুলো সিআইডিকে দিয়ে তদন্ত করার দাবী জানান। তিনি বলেন, এ পাচার বন্ধে সকলকে  এগিয়ে আসতে হবে। 
তিনি রোববার বিকালে কক্সবাজারে সংঘবদ্ধ পাচারকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতকরন এবং পাচারের শিকার ব্যক্তি বা পরিবারের ক্ষতিপূরণ আদায়ের দাবীতে আয়োজিত সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের এসব কথা বলেছেন। কক্সবাজার জেলা পরিষদের সম্মেলন কক্ষে জাতীয় মহিলা আইনজীবী সমিতি আয়োজিত সংবাদ সম্মেলনে সমিতির সাধারন সম্পাদক এড. হাসিনা রশিদ, এড.ওয়াহিদা ইদ্রিস,এড.এরশাদুজ্জামান,এড.সাকী এ কাউসার, এড.সাহেদা সোলতানা, এড.বশির উল্লাহ সহ সমিতির কর্মকর্তারা নানা বিষয় নিয়ে তুলে ধরেন। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত জানুয়ারি থেকে ২৭ মে পর্যন্ত কক্সবাজার সদর,উখিয়াও টেকনাফ থানায় মানব পাচার দমন আইনের আওতায় ৫৫ টি মামলা হয়েছে। এর মধ্যে শুধু মাত্র টেকনাফ থানায় মামলা হয়েছে ২৭ টি। সংবাদ সম্মেলনে এড. সালমা আলী বলেন, এ মুহুর্তে পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রচলিত আইনের ব্যবহার করে অপরাধীদের দ্রুত গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া