adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থনীতিবিদ দেবপ্রিয় ভট্টাচার্যের বাড়ির মন্দিরের মূর্তি ভাঙচুর

60095395ডেস্ক রিপোর্ট : বিশিষ্ট অর্থনীতিবিদ দেবপ্রিয় ভট্টাচার্যের টাঙ্গাইলের এলেঙ্গার  পৈতৃক বাড়িতে স্থাপিত মন্দিরের কালীমূর্তি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। মূর্তির গায়ে থাকা সোনা ও রুপার গহনাও নিয়ে যায় তারা। শনিবার রাতে এই ঘটনা ঘটে।
দেবপ্রিয় ভট্টাচার্যের ভাতিজা প্রবাল ভট্টাচার্য জানান, কালিহাতী উপজেলার এলেঙ্গা জমিদার বাড়ির বাইরে অবস্থিত জয়কালী মন্দিরে একদল দুর্বৃত্ত শনিবার রাতের কোন এক সময় গ্রিলের তালা ভেঙে প্রবেশ করে। তারা কালীমূর্তির গায়ে থাকা প্রায় দুই ভরি ওজনের সোনার মালা, টিপ ও নাকের নথ এবং রুপার কিছু গহনা নিয়ে যায়। এসময় তারা কালী ও মহাদেবের মূর্তি ভাঙচুর করে। 
এব্যাপারে দেবপ্রিয় ভট্টাচার্যের অপর ভাতিজা প্রবুদ্ধ ভট্টাচার্য বাদী হয়ে কালিহাতী থানায় মামলা করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা জানান, ঐতিহ্যবাহী এলেঙ্গা জমিদার বাড়ির এই ঘটনাটি সাধারণ কোন চুরি নাকি এর পেছনে কোন অপশক্তির ইন্ধন রয়েছে সেটি তদন্ত হওয়া প্রয়োজন।
উল্লেখ্য, দেবপ্রিয় ভট্টাচার্যের দাদু নরেশ চন্দ্র ভট্টাচার্য ছিলেন এলেঙ্গার জমিদার। আর তার পিতা বিচারপতি দেবেশ চন্দ্র ভট্টাচার্য এবং মা চিত্রা ভট্টাচার্য ছিলেন সংসদ সদস্য।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া