adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সোনা নিয়ে ম্যারাডোনার ব্যবসা

Maradona_bg_509551216স্পোর্টস ডেস্ক : মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের ন্যু সেন্ট্রাল শপিং মলে আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনাকে দেখা যায় ভারতীয় অভিনেত্রী কারিশমা কাপুরের সঙ্গে। না, কোনো বিতর্কিত ঘটনার জন্ম দেননি ম্যারাডোনা। সেখানে তিনি উপস্থিত হয়েছিলেন নিজের ব্যবসার কাজে।

ব্যবসায়ীর খাতায় নাম লিখিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এ তারকা ফুটবলার। স্বর্ণ ব্যবসার সঙ্গে নিজেকে জড়িয়েছেন তিনি।
ভারতীয় জুয়েলারি ব্যবসায়ী ববি চেমানুরের সঙ্গে যৌথভাবে স্বর্ণ ব্যবসা শুরু করেছেন ম্যারাডোনা। কুয়ালালামপুরের জনপ্রিয় শপিং মলে ৩৭তম আউটলেটটি নিজেই উদ্বোধন করেছেন আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড। এ সময় কারিশমা কাপুর তার সঙ্গে ছিলেন।

জানা যায়, ম্যারাডোনা চেমানুর আন্তর্জাতিক জুয়েলার্স এর ব্রান্ড অ্যাম্বাসেডর এবং পার্টনার। এখান থেকে ব্যবসায় যে লভ্যাংশ আসবে তা মালয়েশিয়ার দাতব্য প্রতিষ্ঠানে দিয়ে দেওয়া হবে। এ প্রসঙ্গে জুয়েলার্সটির চেয়ারম্যান চেমানুর বলেন, আমরা সরাসরি দাতব্য প্রতিষ্ঠানের জন্য অর্থ চাই না। আমাদের স্বর্ণ ও ডায়মন্ড ব্যবসায় যে লাভ আসবে সেটি আমরা মালয়েশিয়ার দাতব্য প্রতিষ্ঠানে দান করব।

তিনি আরও যোগ করেন, ব্যবসা প্রতিষ্ঠানটির অ্যাম্বাসেডর হিসেবে ম্যারাডোনাকে প্রস্তাব করলে তিনি সঙ্গে সঙ্গেই রাজি হন। এছাড়া তিনি আমাদের ব্যবসায় পার্টনার হিসেবেও যুক্ত হয়েছেন। তাই তাকে দিয়ে আমাদের ৩৭তম আউটলেটটি উদ্বোধন করিয়েছি।

উল্লেখ্য, ম্যারাডোনার জুয়েলারি এ প্রতিষ্ঠানটি সংযুক্ত আরব আমিরাত, কুয়েত আর ভারতে থাকলেও এবারই প্রথম একটি আউটলেট মালয়েশিয়ায় গড়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া