adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাস্যময়ী পরীমনি এখন বিজ্ঞাপনচিত্রে

pori_top1432994138বিনোদন ডেস্ক : স্যান্ডেলিনা সাবানের বিজ্ঞাপচিত্রের মডেল হলেন সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা পরীমনি। এ বিজ্ঞাপনচিত্রে লাস্যময়ী এক পরীকে দেখা যাবে। বিজ্ঞাপনচিত্রটির স্থিরচিত্র সে কথাই বলছে। ২৮ মে এ বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষে দেশে ফিরেছন পরী। টালিগঞ্জেরে টেকনিক্যাল স্টুডিওতে দুদিন এ বিজ্ঞাপনচিত্রের দৃশ্যধারণ করা হয়। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন সৈনক মিত্র।  

দীর্ঘদিন ধরে এ স্যান্ডেলিনা সাবানের বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করে আসছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবারই প্রথমবারের মতো পরীমনি স্যান্ডেলিনা সাবানের বিজ্ঞাপনের মডেল হলেন। 

এ বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করে বেশ আনন্দিত পরী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক সুন্দর একটা কাজ হয়েছে। কাজটি করে অনেক ভালো লেগেছে। এটা আমার জন্য বেশ সম্মানের। কারণ জয়া আহসানের পর আমি এ সুযোগটি পেলাম।’
  
download২০১৩ সালের শেষের দিকে চলচ্চিত্রে পা রাখার পর থেকেই একের পর এক ধামাকা দিয়েছেন তিনি। বড় পর্দায় অভিনয়ের সুযোগ পেয়েই টিভি পর্দাকে বিদায় জানিয়েছিলেন কালের ক্রেজ এ অভিনেত্রী। বড়পর্দাতে নিজেকে মেলে ধরার প্রত্যয়ে ২০১৩ সালের ডিসেম্বরে নির্মাতা শাহ আলম মণ্ডলের ভালোবাসা সীমাহীন সিনেমায় কাজ শুরু করেন ঢালিউডের এই লাস্যময়ী কন্যা। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। 
২০১৪ সাল পর্যন্ত ডজন খানেক সিনেমায় অভিনয় করে পুরোবছরর জুরে তিনি ছিলেন আলোচনায়। যদিও সে বছরে তার অভিনীত কোন সিনেমা মুক্তি পায়নি। এ বছরে এ পর্যন্ত তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। দুটি সিনেমায়ই দর্শক মহলে সাড়া ফেলেছে।  
এ ছাড়া সম্প্রতি ‘প্রাণ আপ’র বিজ্ঞাপনের মডেল হয়েছেন পরী। তা ছাড়াও পরী এখন ব্যস্ত সময় পার করছেন- ধূমকেতু, নদীর বুকে চাঁদ, আমার প্রেম আমার প্রিয়া সিনেমার শুটিং নিয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া