adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘মেয়েদের ‘অশোভন আচরণ’ ভূমিকম্পের কারণ’

14330128120g00rpujআন্তর্জাতিক ডেস্ক : ভূমিকম্পের আসল কারণ যাই হোক না কেন সে বিষয়ে এর আগে অনেকেই 'বিচিত্র' মতামত দিয়েছেন। কেউ বলেছেন গরু খাওয়ার ফলেই নাকি কাঁপছে মাটি, কেউ বলেছিলেন নির্দিষ্ট ধর্মের ছাতার তলায় না গেলে এভাবেই 'সৃষ্টিকর্তার' রোষানলে পড়তে হবে। এবার নয়া এক 'আজগুবি' তত্ত্বের হদিশ পাওয়া গেল।

ইসলামাবাদে একটি সাংবাদিক সম্মেলনে জামিয়াত উলেমা-ই-ইসলামি ফজল এর মুখ্য মৌওলানা ফজলুর রহমান বললেন মেয়েদের জিনস পড়াই ভূমিকম্পের মত বিপর্যয়ের কারণ। তিনি দাবি করেছেন, পাকিস্তান সরকার যেন সশস্ত্র বাহিনীর মাধ্যমে এখনই একটি মিলিটারি অপারেশন করে সে দেশে মহিলাদের জিনস পড়ার উপর নিষেধাজ্ঞা জারি করে।   

তার মতে মেয়েদের 'অশোভন' আচরণ শুধু ভূমিকম্প নয়, মুদ্রাস্ফীতিরও কারণ। যে মেয়েরা নিজেদের ঢেকে রাখে না তারা আসলে মানব সভ্যতা ধ্বংসের মোবাইল অস্ত্র। পাকিস্তানের বিদ্যুতের সংকট, নিরাপত্তা ধ্বংস এমনকি বালুচিস্তানের সমস্যারও পিছনেও মেয়েদের 'অশোভন আচরণ'-কে দায়ী করেছেন  প্রধান।

মহিলাদের পর্দার মাঝে বাড়ির মধ্যে রেখে দিয়ে দেশে শারিহা আইন চালু করলে, তালিবানি ভাইরা আর পাকিস্তান আক্রমণ করবে না বলে মনে করেন ফজলুর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া