adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তথ্যমন্ত্রীর মন্তব্যে চটেছে পিসিবি

Pakistanস্পোর্টস ডেস্ক : তথ্যমন্ত্রী বোমা ফাটানোয় ক্ষুব্ধ পিসিবি! এমন শিরোনাম দেখলে অনেকে বিস্মিত হবেন। আসলে পাকিস্তানের তথ্যমন্ত্রী যে মন্তব্য করেছেন, সেটা পিসিবির কাছে হয়তো বোমা ফাটানোর মতোই মনে হচ্ছে।
 
পাকিস্তানে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ চলাকালে স্টেডিয়ামের বাইরে বোমা হামলায় পুলিশসহ দুজন নিহত হন। এ খবর ক্রিকেট বিশ্বে বেশ ঝড় তুলেছিল।  কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড এটাকে গুজব বলে উড়িয়ে দিচ্ছে। জানিয়েছে, বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণেই নাকি এ ঘটনা ঘটেছে।
অপরদিকে পাকিস্তানের তথ্যমন্ত্রী পারভেজ রশিদ এক বিবৃতিতে জানান, পাকিস্তান ও জিম্বাবুয়ের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ চলাকালে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামের বাইরে বোমা হামলা হয়। সেখানে দুজন নিহত হন। আহত হন আরো চারজন।
 
তথ্যমন্ত্রী আরো জানান, নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত এক পুলিশ সদস্য আত্মঘাতী বোমা হামলাকারীদের বাধা দেওয়ার চেষ্টা করছিল। এ সময় বিস্ফোরণে একজন পুলিশ সদস্য এবং একজন সাধারণ ব্যক্তি নিহত হন।
 
তথ্যমন্ত্রীর এমন বিবৃতিতে ক্ষুব্ধ পিসিবি। বোর্ডের পক্ষ থেকে এর কড়া জবাব দেওয়া হয়। পিসিবি বলছে, তথ্যমন্ত্রী যা বলেছেন, তার ভিত্তি নেই। বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে এ ঘটনাটি ঘটেছে। মন্ত্রীর মন্তব্যে ক্রিকেট বিশ্বে বিভ্রান্তি ছড়াচ্ছে। তার কাছ থেকে এটা প্রত্যাশিত নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া