adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের ২য় সেবাঘর উদ্বোধন

ISLAMIইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর  দ্বিতীয় সেবাঘর ২৮ মে ২০১৫, বৃহস্পতিবার রাজধানীর নিকুঞ্জে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে এ সেবাঘর উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, মো. মাহবুব-উল-আলম ও আবদুস সাদেক ভুইয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসেন ও মো. সিদ্দিকুর রহমানসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা ও ¯’ানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপ¯ি’ত ছিলেন। 
সেবাঘরের মাধ্যমে গ্রাহক এটিএম ও আইডিএম-এ ২৪ ঘন্টা টাকা জমা ও উত্তোলন, চেক ও পে-অর্ডার জমা, ইউটিলিটি বিল পরিশোধ, একাউন্ট খোলা, একাউন্ট ব্যালান্স ও স্টেটমেন্ট গ্রহন, আই-ব্যাংকিং সেবা, হিসাবের তথ্য ও কেওয়াইসি হালনাগাদ, চেক রিকুইজিশন ও বিনিয়োগ তথ্যসহ বিভিন্ন ব্যাংকিং সেবা গ্রহন করতে পারবেন।       

মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথির ভাষণে বলেন, সেবাঘরের মাধ্যমে ইসলামী ব্যাংক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছিয়ে দিতে চায়। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এ ব্যাংক দেশব্যাপি সেবাঘর খোলার সিদ্ধান্ত নিয়েছে। এর মাধ্যমে ব্যাপক জনগোষ্ঠিকে ব্যাংকিং সেবার আওতায় আনা সম্ভব হবে। তিনি বলেন, তিন দশকের অর্থায়ন সেবার মাধ্যমে কল্যানমূখী এ ব্যাংক দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। তিনি সকলকে ইসলামী ব্যাংকের আধুনিক ও কল্যানধর্মী সেবা গ্রহন করার আহবান জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া