adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাবা হলেন স্পিন জাদুকর আব্দুর রাজ্জাক

1432788120Child-mtnews24নিজস্ব প্রতিবেদক : জাতীয় দলের বাঁহাতি স্পিন জাদুকর আবদুর রাজ্জাক বাবা হলেন । বুধবার রাজধানীর স্কয়ার হাসপাতালে রাজ্জাক দম্পতির ঘর আলোকিত করে তাদের ঘরে জন্ম নেয় ফুটফুটে এক ছেলে সন্তান।
বাবা হওয়ার আনন্দে শামিল হতে বুধবার সকালে চট্টগ্রাম থেকে ঢাকায় রওয়ান হন বাংলাদেশ দলের অন্যতম সেরা এই স্পিন জাদুকর। বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলে চতুর্থ দিনের সকালেই তিনি চট্টগ্রাম ছাড়েন।

ম্যাচ রেফারি শওকত-উর রহমান জানান, ‘সর্বসম্মত সিদ্ধান্তেই রাজ্জাক মাঠ ছেড়েছেন। স্ত্রীর অসুস্থতার কারণে সে ঢাকা ফিরে যায়। সবার কাছেই গ্রহণযোগ্য ছিল এটি। এসব কারণে ছাড়া যায়।’

রাজ্জাকের ভাগ্যটা বেশ কিছুদিন ধরেই ঠিকভাবে কাজ করছিল না। জাতীয় দলে নেই অনেক দিন ধরেই। সেই সঙ্গে নতুন করে তৈরি করা হাই-পারফরম্যান্স ইউনিটেও নির্বাচকরা রাখেননি একদিনের ক্রিকেটে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী এই বোলারকে।

অবশ্য পারফরম্যান্সটা ঘরোয়া লিগে ঠিকঠাক মতোই করে চলছেন তিনি। এখন দেখার বিষয় বাবা হওয়ার পর ভাগ্যটা ফেরে কিনা রাজ্জাকের। রাজ্জাক ভক্তরাও নিশ্চই এর প্রতীক্ষায় রয়েছেন। কবে আবার আন্তর্জাতিক ম্যাচে তার ঘূর্ণিতে প্রতিপক্ষ ব্যাটসম্যানরা নাস্তানাবুদ হবেন; এটা দেখার প্রতীক্ষায় রয়েছেন রাজ্জাকভক্তরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া