adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুনম পান্ডের নায়ক হতে ২৫ হাজার আবেদন!

poonam-pandey1432734467বিনোদন ডেস্ক : বলিউডে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি হয় অভিনেত্রী পুনম পান্ডের। সামাজিক যোগাযোগের মাধ্যম কিংবা সিনেমার পর্দায় খোলামেলাভাবে নিজেকে উপস্থাপনের জন্য খবরের শিরোনাম হয়েছেন অনেকবার। অনেকের কাছেই তিনি ‘ব্যাড গার্ল’ নামে পরিচিত। তবুও এ অভিনেত্রীর বিপরীতে অভিনয় করার জন্য আগ্রহী অনেকেই।

সিনেমায় পুনম পান্ডের হিরো হওয়ার জন্য বিপুল উন্মাদনা দেখা গেছে পুরুষ মহলে। প্রায় ২৫ হাজারের বেশি পুরুষ পুনমের হিরো হতে চেয়ে আবেদনপত্র পাঠিয়েছেন।

পরিচালক সুরেশ নকুমের হেলেন শিরোনামের একটি সিনেমাতে অভিনয় করবেন পুনম। কিন্তু সিনেমায় তার বিপরীতে কে অভিনয় করবেন এ নিয়ে সমস্যায় পড়েন নির্মাতারা। তখন পুনমের বুদ্ধিতেই টুইটারে একটি প্রতিযোগিতার আয়োজন করে তারা। 

এরপর ‘কৌন বানেগা পুনম কা হিরো’ শিরোনামের এ প্রতিযোগিতায় ব্যাপক সাড়া পান সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা। এ যাবৎ ২৫ হাজারের বেশি পুরুষ নিজের ভিডিও এবং অডিও ক্লিপ আপলোড করেন।

এ সম্পর্কে পরিচালক সুরেশ নকুম বলেন, ‘পুনমের জুড়ি খুঁজে পেতে একটি প্রতিযোগিতার আয়োজন করেছিলাম। সিনেমার শুটিং শুরু হওয়ার আগেই কোনো বলিউড সিনেমাকে ঘিরে এমন আগ্রহ অতীতে কখনো দেখিনি। এটা আমার টিমের কাছে বিরাট সুখের অনুভূতি এনে দিয়েছে।’

এর আগে গত এপ্রিলে নিজের টুইটার অ্যাকাউন্টে হিরো খোঁজার ব্যাপারটি নিজেই জানিয়েছিলেন পুনম। সে সময় তিনি আরো জানিয়েছিলেন প্রায় ১০০০ জনের অডিশন নিয়ে হিরো খুঁজে পেতে ব্যর্থ হওয়ার পর তারা এ প্রতিযোগিতার আয়োজন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া