adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমির খানের মুখে রণবীরের প্রশংসা

aamir-top1432726733বিনোদন ডেস্ক : বলিউডের নতুন প্রজন্মের তারকাদের মধ্যে একজন রণবীর কাপুর। সিনেমা জগতে পা রাখার পর থেকেই অনেকের কাছ থেকে পেয়েছেন তার অভিনয় দক্ষতার প্রশংসা। এবার তার প্রশংসা করলেন বলিউডের মি.পারফেক্টশনিস্ট খ্যাত তারকা আমির খান।

২০০৭ সালে সাওয়ারিয়া সিনেমাতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন রণবীর কাপুর। এই সিনেমার জন্য তিনি ফিল্মফেয়ার শ্রেষ্ঠ নবাগত পুরস্কারও অর্জন করেন। তারপর বিভিন্ন সময়ে সিনেমায় তাকে দেখা গেছে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে। সম্প্রতি মুক্তি পেয়েছে এ তারকা অভিনীত সিনেমা বম্বে ভেলভেট। বক্স অফিসে মুখ থুবরে পড়েছে সিনেমাটি। কিন্তু তার পরেও রণবীরের অভিনয়ের প্রশংসা করেছেন সবাই। এমনকি বলিউড  সুপার স্টার আমির খানও রয়েছেন এ প্রশংসাকারীদের দলে। 

রণবীরের অভিনয়ের প্রশংসা করে একটি সাক্ষাতকারে আমির বলেন, ‘রণবীর একজন অসাধারণ অভিনেতা। তিনি যেকোনো চরিত্রে অভিনয় করতে পারেন এবং তার সেই গুণ রয়েছে।’ 
আমির এবং রণবীরকে একসঙ্গে দেখা গেছে রাজ কুমার হিরানি পরিচালিত পিকে সিনেমায়। যদিও সিনেমাটিতে একটি অতিথি চরিত্রে দেখা গেছে রণবীরকে। অন্যদিকে সিনেমার মূল ভূমিকায় ছিলেন আমির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া