adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৯ মে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা

full_1388082926_1432730718নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ-ভারত সীমান্ত চুক্তির বাস্তবায়নসহ জাতীয় সকল ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নাগরিক গণসংবর্ধনা দেবে জাতীয় নাগরিক কমিটি। 

আগামী ২৯ মে বিকেল সাড়ে তিনটায় রাজধানীর সোহরাওয়াদী উদ্যানে এ সংবর্ধনা দেয়া হবে।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তির মানুষজন ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত থাকবেন ।

বুধবার সকালে মুক্তিযুদ্ধ জাদুঘরে জাতীয় নাগরিক কমিটি আয়োজিত এক সংবাদ সম্মেলনে কমিটির আহ্বায়ক সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক এ সব তথ্য জানান।

তিনি বলেন, এই অনুষ্ঠানটি মূলত নাগরিক গণসংবর্ধনা। অনুষ্ঠানে শুরুতে শেখ হাসিনার বিভিন্ন অবদান তুলে ধরে একটি মর্ম সংগীত পরিবেশন করা হবে। এখানে দেশের বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন। তবে কোন কোন বিশিষ্টজনদের আমন্ত্রণ করা হবে তা জানাতে পারেননি তিনি।

সৈয়দ শামসুল হক বলেন, ওইদিন যাতে বৃষ্টির কারণে অনুষ্ঠান কোনভাবেই পণ্ড না হয় তার জন্য ব্যবস্থা করা হবে। পাশাপাশি অনুষ্ঠানটি যাতে দেশবাসী ও ছয়টি মহাদেশের মানুষ উপভোগ করতে পারে তার জন্য সরাসরি সম্প্রচারের ব্যবস্থাও থাকবে। এজন্য আমরা আবেদন করেছি। আশা করছি তা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যায়ের উপাচার্য ডা. কামরুল হাসান খান, শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী, বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক মনজুরুল আহসান বুলবুল, পিকেএসএফ’র চেয়ারম্যান কাজী খলিকুজ্জামান, চিত্রশিল্পী হাসেম খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, জাতীয় কবিতা পরিষদের সভাপতি মো. সামাদ ও সাধারণ সম্পাদক তারিক সুজাত প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া