adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চলন্ত মাইক্রোতে আদিবাসী তরুণী গণধর্ষণে গ্রেপ্তার ২

ad9_8_67469নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ভাটারা থানা এলাকায় চলন্ত মাইক্রোবাসে আদিবাসী তরুণী ধর্ষনের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হলো- মূল পরিকল্পনাকারী মাইক্রোবাস চালক আশরাফ ওরফে তুষার ও লাভলু। মঙ্গলবার রাতে ঢাকা ও কুয়াকাটা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় মাইক্রোবাসটি জব্দ করা হয়।
গত ২১ মে রাজধানীর ভাটারা থানা এলাকায় চলন্ত মাইক্রোবাসে উপজাতি গারো তরুণীকে ধর্ষণ করে তারা। এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা ঘটনায় জড়িত থাকার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে। বুধবার সকালে র‌্যাব সদর দপ্তর থেকে মুঠোফোনে পাঠানো এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানা গেছে। এ ব্যাপারে বুধবার দুপুর ১২ টায় র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।
গত রবিবার গ্রেপ্তার তুষার দুজন বিদেশিকে নিয়ে যে দোকানে মেয়েটি কাজ করেন সেখানে যান। ওই দোকান থেকে তারা কিছু জামাকাপড় কেনেন। সেখানে তুষারের সঙ্গে মেয়েটির কথা হয়। বৃহস্পতিবার রাতে মেয়েটি কাজ শেষে বের হওয়ার পর তাকে গাড়িতে তুলে নেয় তুষার। চলন্ত গাড়িতে সহযোগীদের নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে তুষার।
মেয়েটির স্বজনেরা গণমাধ্যমকে জানিয়েছেন, চলন্ত গাড়িতে অস্ত্রের মুখে মেয়েটিকে ধর্ষণের সময় একজনের ফোন বেজে ওঠে। তখন আরেকজন বলে, ‘তুষার তোর ফোন’। সেই থেকে মেয়েটির বর্ণনার সঙ্গে মিলিয়ে তুষার নামের সেই লোকটিকে খুঁজছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া