adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক বছর পর অপু বিশ্বাসের ছবি মুক্তি পাচ্ছে

news_img (2)বিনোদন রিপোর্ট : দীর্ঘদিন কোনো ছবি মুক্তি পাচ্ছিল না ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের। এর আগে ছবির শুটিং থেকেও কিছুটা দূরে ছিলেন তিনি। মাঝের সময়টা নিজের শরীরচর্চা নিয়ে ব্যস্ত ছিলেন।

তবে দীর্ঘ প্রতিক্ষার পর আগামী ২৯ মে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ছবি ‘দুই পৃথিবী’। ছবিতে তার বিপরীতে থাকছেন শাকিব খান। এছাড়াও এই ছবিতে থাকছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ অহনা।

প্রায় একবছর পর মুক্তি পেতে যাচ্ছে অপুর চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করেছেন এফ আই মানিক। প্রায় শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। ছবিটিতে আরও অভিনয় করেছেন আলমগীর, আবুল হায়াত, কাজী হায়াত, আলীরাজ, দিতি, ডলি জহুর, রাশেদা চৌধুরী, মিজু আহমেদ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, ইলিয়াস কোবরাসহ অনেকে।
ঢাকাই সিনেমায় নায়িকাদের এক ক্রান্তিকালে অপু বিশ্বাসের অভিষেকটা ছিল বেশ ভালো। এরপর খুব অল্প সময়েই দর্শক জনপ্রিয়তা পান এই চিত্রনায়িকা। এখন পর্যন্ত প্রযোজকদের আস্থার জায়গায় রয়েছেন তিনি।
নতুন ছবি মুক্তি ও চলচ্চিত্র প্রসঙ্গে অপু বলেন, ‘আমাদের চলচ্চিত্র এখন ভালো একটি অবস্থানে আছে। দুই পৃথিবী ছবিটি ভিন্ন এক আঙ্গিকে সাজানো হয়েছে। আশা করছি এবারও দুই পৃথিবী একটি ব্যবসাসফল ছবি হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া