adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলা তুলে নাও, আমি তোমাকেই বিয়ে করব : বকুল সরকার

1432413336MTnewsডেস্ক রিপোর্ট : তুমি চিন্তা করো না। আমি তোমাকে বিয়ে করব। তোমাকে ঢাকায় বাসা ভাড়া করে রাখব। সুন্দর সংসার করব আমরা। এ কথা বলে অবৈধ সম্পর্ক করেছিলেন আনসার সদস্য বকুল সরকার। ১৯ মে থেকে তিনি পলাতক রয়েছেন। ঢাকায় তাকে খুঁজে পাচ্ছে না পুলিশ। গ্রামের বাড়ি বগুড়ার গাবতলী থানার কালাইহাটিতেও খোঁজ নিয়েছে তারা, পায়নি।

তবে সেই বকুল সরকার চারদিন পর শনিবার মোবাইল ফোনে যোগাযোগ করেছেন ভুক্তভোগী ওই নারীর সঙ্গে। বলেছেন, মামলা উঠিয়ে নাও, আমি তোমাকেই বিয়ে করব। আমি কাল সকালে (আজ রোববার) বাসে উঠব। বিকালে ঢাকায় পৌঁছাব। তোমার সঙ্গে দেখা করে বিস্তারিত জানাব। শনিবার এ তথ্য দিয়েছেন সেই নারী।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক শনিবার সন্ধ্যায় জানান, শনিবার ওই নারীর মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। আনসার সদস্যের ফোন দেয়ার বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, আমি তা শুনিনি। তারা যদি বিয়ে করে সংসার করতে চায় এবং মামলা প্রত্যাহার করে নেয় সেটা তাদের বিষয়।

শাহবাগ থানার অপারেশন অফিসার এসআই আবুল কালাম আজাদ বলেন, অভিযুক্ত আনসার সদস্যের বাড়ির ঠিকানা পাওয়া গেছে। তাকে গ্রেফতারে সব রকম চেষ্টা করা হচ্ছে।

ঘটনার শিকার ওই নারী জানান, তারা বাবা ২৫ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি ২১৯ ওয়ার্ডে চিকিতসাধীন। এ কদিন ওই নারী বাবার সঙ্গে হাসপাতালে ছিলেন। তার ছয় মাসের একটি শিশুসন্তান রয়েছে। স্বামী তাকে ছেড়ে (ডিভোর্স) দিয়েছেন।

ওই নারী বলেন, ১৬ মে বাবার অপারেশনের দিন ছিল। বাবাকে নিয়ে অপারেশন থিয়েটারের সামনে অপেক্ষা করছিলাম। এ সময় গেট থেকে ওই আনসার সদস্য (বকুল সরকার) আমার দিকে এগিয়ে আসে। জিজ্ঞাসা করে, কোনো হেল্প লাগবে কি-না? আমি একা একটা মেয়ে মানুষ। এই ভেবে তার হেল্প চাইলাম। এভাবে তার সঙ্গে পরিচয় হয়। সে নানাভাবে হেল্প করলে তার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে।

ওই দিন সন্ধ্যায় আমরা হাসপাতালের বাইরে ঘুরতে যাই। একপর্যায়ে আমাকে বিয়ে করার প্রস্তাব দেয়। বলে, তুমি চিন্তা করো না। আমি তোমাকে বিয়ে করব। তোমাকে ঢাকায় বাসা ভাড়া করে রাখব। সুন্দর সংসার করব আমরা। পরে সে আমাকে হাসপাতালের আনসার ক্যাম্পের কক্ষে নিয়ে যায়। কয়েক রাত কাটায় আমার সঙ্গে। বিয়ের প্রলোভন দেখিয়ে সে আমার সব ভোগ করেছে।

তিনি আরও বলেন, ১৮ মে আমাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যায় বকুল সরকার। ওই দিন গুলিস্তান মাজারেও নিয়ে যায় বিয়ে করার জন্য। কিন্তু বিয়ে না করে ফিরিয়ে আনে। ১৯ মে বিয়ে করার কথা ছিল। এদিন সকালে আমাকে ফার্মগেটে নিয়ে যায় বকুল। সেখানে প্রায় ২ ঘণ্টা কথা বলার পর মিরপুরে যাওয়ার নাম করে সে চলে যায়। এরপর ফোন দিলেও আমার ফোন ধরেনি। তবে শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েকবার ফোন দিয়েছে। জানিয়েছে, বিয়ে করবে।

শনিবার বিকালে ওই নারী আরও বলেন, বকুল সরকার আমাকে বলল, সে ক্যাম্প ছেড়ে পালিয়ে যেতে চায়নি। তার প্লাটুন কমান্ডার তাকে পালিয়ে যেতে বাধ্য করেছে। ওই প্লাটুন কমান্ডার তাকে বলেছে, ওই নারী হাসপাতালে থাকা পর্যন্ত যেন ক্যাম্পে বকুল সরকার না আসে। তবে ঢামেক হাসপাতাল আনসার ক্যাম্পের প্লাটুন কমান্ডার ইদন আলী তা অস্বীকার করেন।

তিনি বলেন, ১৯ মে সকালে আমি বকুল সরকারের বিরুদ্ধে অভিযোগ পাই। ওই দিনই বকুল আমার কাছ থেকে কয়েকদিনের ছুটি চায়। কিন্তু আমি তাকে ছুটি না দিয়ে বলি, তোমার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের আগে তুমি ক্যাম্প ত্যাগ করতে পারবা না। তবে একদিনের নাইট পাস নিয়ে সে ওই দিন বের হয়ে আর ক্যাম্পে ফিরে আসেনি। পালিয়ে যেতে সহায়তার বিষয়টি সত্য নয়, সাজানো নাটক। আমি কেন তাকে পালিয়ে যেতে বলব?

বকুল সরকারের বিরুদ্ধে শুক্রবার ২২ মে (প্রকাশ অযোগ্য) অভিযোগ তুলে শাহবাগ থানায় মামলা করেন ভুক্তভোগী ওই নারী। -যুগান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া