adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড় সংগ্রহের পথে প্রাইম ব্যাংক

bcl_chitagong_bg_605876814ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) অঘোষিত ‘ফাইনাল’ ম্যাচে প্রথম দিন শেষে শক্ত অবস্থানে রয়েছে প্রাইম ব্যাংক সাউথ জোন। ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে প্রথম দিন শেষে দুই উইকেটে ২৭২ রান করেছে গতবারের শিরোপা জয়ীরা। ইমরুল কায়েস, শাহরিয়ার নাফিস ও মোহাম্মদ মিথুনের অর্ধশতকে এ রান তোলে প্রাইম ব্যাংক।
প্রথম দিন ৭০ ওভার খেলা অনুষ্ঠিত হয়। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের প্রায় তিন ঘন্টা পর খেলা শুরু হয়।  চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রাইম ব্যাংককে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ইস্ট জোনের অধিনায়ক অলক কাপালী। সাউথ জোনের দুই ওপেনার ইমরুল কায়েস ও এনামুল হক বিজয় দুর্দান্ত সূচনা এনে দেন। ওপেনিং জুটিতে তারা যোগ করেন ৮০ রান। ৫৬ রান করে কামরুল হাসানের বলে আউট হয়ে সাজঘরে ফেরেন ইমরুল। দলীয় ১১১ রানে বিজয়কে (৩৯) ফেরান আহমেদ সাদিকুর। 

এরপর শাহরিয়ার নাফিস ও মোহাম্মদ মিথুন তৃতীয় উইকেট জুটিতে যোগ করেন অবিচ্ছিন্ন ১৬১ রান। মোহাম্মদ মিথুন ৮৮ ও শাহরিয়ার নাফিস ৭৯ রানে অপরাজিত থেকে দিনের খেলা শেষ করেন।
চার দলের মাঝে দুই ম্যাচে এক জয় ও এক ড্র’তে পয়েন্ট টেবিলের শীর্ষে প্রাইম ব্যাংক সাউথ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। প্রাইম ব্যাংকের পয়েন্ট ৩৫। অন্যদিকে ইসলামী ব্যাংকের পয়েন্ট ৩২। রান রেটেও সবার চেয়ে এগিয়ে প্রাইম ব্যাংক। টুর্নামেন্টের বাকি দুই দল বিসিবি নর্থ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোনের পয়েন্ট যথাক্রমে ১৩ ও ১১।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া