adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ পেটালেন মেয়রের ভাইঝি

1432423344MTnewsআন্তর্জাতিক ডেস্ক : রাস্তায় পুলিশ পিটিয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ভাইঝি। অভিযোগ, গত রাতে চার বন্ধুকে নিয়ে মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন দেবপ্রিয়া চ্যাটার্জি। রাসবিহারী মোড়ে এক পুলিশকর্মী চ্যালেঞ্জ করলে তার ওপর  চড়াও হন তারা।

এক প্রভাবশালীর হস্তক্ষেপে নাকি সকলকে ছেড়ে দেয় পুলিশ। শুক্রবার গভীর রাত। টালীগঞ্জ থেকে রাসবিহারী মোড়ের দিকে বেপরোয়া গতিতে ছুটছিল একটি গাড়ি।  গাড়িতে সওয়ার পাঁচ তরুণ-তরুণী। বিপত্তির শুরু, রাসবিহারী মোড়ে গাড়িটি বেপরোয়া বাঁক নিতেই।

রাসবিহারী মোড়ে এক পথচারীকে প্রায় ধাক্কা মারে গাড়িটি। ক্রুদ্ধ পথচারী গাড়ির বনেটে আঘাত করেন। এরপর গাডড়ি থেকে নেমে আসেন তিন তরুণী ও দুজন তরুণ। গণ্ডগোল দেখে ছুটে আসেন এক পুলিশকর্মী।

কথা কাটাকাটি গড়ায় হাতাহাতিতে। পুলিশকর্মী চন্দন পাণ্ডেকে এরা মারধর করেন বলেও অভিযোগ। ঘটনাস্থল থেকে দুই তরুণকে আটক করে পুলিশ। ছেড়ে দেওয়া হয় তিন তরুণীকে। কিন্তু, নাটকের এখানে শেষ নয়। কেওড়াতলা শ্মশানের কাছে ফের একজনকে ধাক্কা মারে গাড়িটি।

এদিকে দেবপ্রিয়ার দাবি, উল্টে জনতার নির্যাতনের শিকার হয়েছেন তিনিই। দেবপ্রিয়া আর বীথিকা। অভিজিত্ আর অলঙ্কার। এদের আরেক সঙ্গী শ্রুতি আগরওয়াল। মধ্যরাতে রাসবিহারীর মোড়ে পুলিশ নিগ্রহে অভিযুক্ত পাঁচজন। তবে পারিবারিক পরিচয়ের কারণে যাকে নিয়ে হইচই, তিনি দেবপ্রিয়া। কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ভাইঝি।

দেবপ্রিয়ার বয়ান অনুযায়ী, ''আমি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলাম না। কারণ আমি মদ খাই না। পুলিসকে মারধর করার যে কথা উঠছে..যে পুলিশ বলেছে সে যদি আমার সামনে বলতে পারে যে আমি তাকে মেরেছি তাহলে আমি ভাবতে পারব যে আমি মেরেছি।''

কিন্তু, দেবপ্রিয়ার দাবি ও প্রত্যক্ষদর্শীদের বক্তব্যে আকাশ-পাতাল তফাৎ। দেবপ্রিয়া আবার কাঠগড়ায় তুলেছেন প্রত্যক্ষদর্শীদেরই।

''আমি যখন গাড়ি থেকে বেরোচ্ছিলাম তখন জনতা আমাকে আক্রমণ করেছিল। চুল টানা হয়েছে, জামাকাপড় টানা হয়েছে। শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে''- দাবি দেবপ্রিয়ার।

সত্যিটা কি? তা তদন্তসাপেক্ষ। কতদূর তদন্ত হবে? মন্তব্যে রাজি হননি কলকাতার নগরপাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া