adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘দেশ প্রেমিক আ.লীগ, ক্ষমতা প্রেমিক বিএনপি’

1432399819amu-mtnews24ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের প্রবীণ নেতা ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপিই দেশের গণতন্ত্র ধ্বংস করেছে।  ওই দলের মধ্যে গণতান্ত্রিক চর্চা ও দেশ প্রেম নেই।  বিএনপি হলো ক্ষমতা প্রেমিক।  আর আওয়ামী লীগ দেশ প্রেমিক।  এ দল ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে।

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার গণতন্ত্র, দেশের উন্নয়ন ও দারিদ্র্যমুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছে।  অযৌক্তিক ও গণবিরোধী অন্দোলন করে এ গণতান্ত্রিক সরকারকে সরানো যাবে না।

শিল্পমন্ত্রী বলেন, হরতাল-ধর্মঘটের নামে নৈরাজ্য, জ্বালাও-পোড়াও, মানুষ হত্যা, অর্থনৈতিক স্থবিরতা এদেশের মানুষ আর দেখতে চায় না।  তারা শান্তি চায়।  তাই বিরোধী জোটের ডাকে মানুষ এখন আর সাড়া দিচ্ছে না।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা বিরোধীদের তা সহ্য হচ্ছে না।  তাই তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।  মানুষের স্বাভাবিক জীবনের নিরপত্তা এবং দেশে শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখতে সরকার যেকোনো ধরনের কঠোর ব্যবস্থা নেবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর ও পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. ফারুক হোসেন ।

সম্মেলনে তছলিম উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং অ্যাডভোকেট মো. ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া