adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাজের ‘তালাশ-দি ক্রাইসিস’-এ বিপাশা

143244950505বিনোদন ডেস্ক : মাহিয়া মাহির পরিবর্তে এবার জাজ টেনে নিচ্ছেন আইটেম গার্ল বিপাশা কবীরকে। সম্প্রতি জাজ তাদের নতুন চলচ্চিত্র ‘তালাশ-দি ক্রাইসিস’-এ নায়িকা চরিত্রে নিচ্ছেন এই আইটেম গার্লকে।

জাজতর কর্ণধার আব্দুল আজিজ বিপাশার জন্মদিনে ‘উপহার’ হিসেবে ‘তালাশ-দি ক্রাইসিস’ নামের সিনেমায় অভিনয় করার প্রস্তাব দেন।  এটি পরিচালনা করবেন ‘দেশা’ খ্যাত নির্মাতা সৈকত নাসির।

আব্দুল আজিজ জানান, বিপাশা কবীর সময়ের প্রতিশ্রুতিশীল অভিনেত্রী। চলচ্চিত্রে তার বেশ দর্শক চাহিদা আছে। তা ছাড়া বিপাশা তার বোনের মতো। তারা একে অপরের সুখ-দঃখের সাথী। জাজের নতুন সিনেমায় বিপাশাকে পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে দেখতে পাবেন দর্শক।

সৈকত নাসির জানান, ‘তালাশ-দি ক্রাইসিস’ সিনেমার শুটিং শুরু হবে এ মাসেই। চলচ্চিত্রটিতে নায়িকা হিসেবে বিপাশাকে চূড়ান্ত করা হয়েছে। নায়ক ও অন্যান্য ভূমিকায় কারা অভিনয় করবেন তা অচিরেই জানানো হবে।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে আসেন বিপাশা। কয়েকটি আইটেম গানে নেচেছেন তিনি। বিপাশা প্রথমবার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন সায়মন তারিকের পরিচালনায় ‘গুন্ডামি’ সিনেমায়। এতে তার সহশিল্পী শাহরিয়াজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া