adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রীড়া প্রতিমন্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের সিদ্ধান্ত ইসির

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের সিদ্ধান্ত ইসির   নিজস্ব প্রতিবেদক : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এডভোকেট শ্রী বীরেন শিকদারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মন্ত্রী পরিষদ সচিবকে চিঠি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন ইসি। মাগুরা-১ আসনে উপ-নির্বাচনে আচরণবিধি ভঙ্গ করে প্রার্থীর পক্ষে প্রতিমন্ত্রী প্রচারণায় অংশ নেয়ায় চিঠি দেয়ার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

ইসি সূত্র জানায়, প্রতিমন্ত্রী মাগুরায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন এমন অভিযোগ এতে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার জন্য রোববার রিটার্নিং কর্মকর্তা ইসিতে আবেদন করেন। এ আবেদনের প্রেক্ষিতে আজ ইসিতে একটি বিশেষ বৈঠক হয়। এতে প্রতিমন্ত্রীর ব্যাপারে ব্যবস্থাগ্রহণ করতে মন্ত্রিপরিষদ সচিব বরাবর চিঠি দেয়ার সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন।

ইসির নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয় শাখার সহকারী সচিব রাজীব আহসান শীর্ষ নিউজকে জানান, ইসির অনুমোদনের পর প্রতিমন্ত্রীর আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে মন্ত্রিপরিষদ সচিব মোশাররফ হোসাইন ভূঁইয়ার বরাবর সোমবার চিঠি পাঠিয়ে দেয়া হবে।
উল্লেখ্য, আগামী ৩০ মে মাগুরা-১ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে সরকার দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর অভিযোগ উঠে প্রতিমন্ত্রী এডভোকেট শ্রী বীরেন শিকদারের বিরুদ্ধে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া