adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুটিং চলাকালে গোলাগুলি – প্রাণে বাঁচলেন অমিতাভ বচ্চন

270059-amitabh-bachchan-3-700বিনোদন ডেস্ক : সৌভাগ্যক্রমে অল্পের জন্য বেঁচে গেলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। তার শুটিং স্পটের পাশে গুলিতে আহত হয়েছেন রাজপ শিণ্ডে নামের এক ব্যক্তি। শুক্রবার মুম্বাইয়ের ফিল্মসিটিতে এ ঘটনা ঘটে।

মুম্বাইতেই এক সিকিউরিটি এজেন্সি চালাতেন রাজু। গুলি চলার সময় ফিল্মসিটিতে শুটিং করছিলেন অমিতাভ বচ্চন।
মুম্বাই পুলিলের অ্যাডিশনাল কমিশনার ফতেহ সিং পটেল জানান, দু’জন দুষ্কৃতিকারী মোটরসাইকেলে করে এসে গুলি চালিয়া পালিয়ে যায়। গুলি লাগে রাজুর পেটে। তাকে প্রথমে লাইফলাইন হাসপাতালে ভর্তি করা হয়, পরে সেখান থেকে নানাবতী হাসপাতালে নেওয়া হয়। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

ওই পুলিশ কর্মকর্তা জানান, যেখানে গুলি চলে তার ২০ ফুটের মধ্যে শুটিং করেছিলেন অমিতাভ বচ্চন। গুলি ঘটনার পর তিনি টুইট করেন, ‘দ্য ১৮৭৩-ওকে!! ফিল্মসিটিতে শুটিং করছি..মাত্র ২০ ফুটের মধ্যে গ্যাং ওয়ার শুটআউট!! একজন মৃত চারিদিকে পুলিশ..’

সাধারণত অমিতাভের মতো হাই প্রোফাইল সেলিব্রেটিদের শুটিংয়ে ব্যাপক নিরাপত্তা থাকে। সেই নিরাপত্তা গলে কিভাবে দুষ্কৃতিরা আগ্নেয়াস্ত্র নিয়ে স্টুডিওর ভেতরে ঢুকেলো তা নিয়েই উঠছে প্রশ্ন।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে দুপুর ২টার দিকে। সেই সময় অমিতাভ বচ্চন সেখানে ছিলেন। এক দুষ্কৃতি ভেতরে এসে এলোপাথাড়ি গুলি চালায়। অমিতাভ বচ্চন ঘটনাস্থাল থেকে ২০ ফুট দূরে ছিলেন।

পুলিশ সূত্র বলছে, অমিতাভকে হত্যার জন্য ওই দুষ্কৃতি আসেনি। তার লক্ষ্য ছিল অন্য কেউ। ঘটনায় যিনি আহত হয়েছেন তার পেটে দুটি গুলি ঢুকেছে। তার অবস্থা গুরুতর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া