adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ছাত্রলীগের সবাই নেতা হতে চায়- নেতার ভারে স্টেজ কাঁপছে’

1432388357obaidu kader-mtnews24ডেস্ক রিপোর্ট : আজ ছাত্রলীগের সবাই নেতা হতে চায়।  যদি ছাত্রলীগ বঙ্গবন্ধুর জীবনী পড়তো তাহলে আজ এ অবস্থা হোত না।  এখন স্টেজে সবাই মুখ দেখাতে চায়, সবাই নেতা হতে চায়।  নেতার ভারে স্টেজ আজ কাঁপছে।  সামনে কোনো কর্মী নেই।  তোমাদের কর্মী হতে হবে।  বঙ্গবন্ধুর জীবন-আদর্শ থেকে শিক্ষা লাভ করতে হবে তোমাদের।

শনিবার বাগেরহাট খানজাহান আলী ডিগ্রি কলেজ মাঠে জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
 
সেতুমন্ত্রী বলেন, সামনে থেকে তৃণমূল কর্মীদের নেতৃত্ব দিতে হবে।  তাহলেই প্রকৃত নেতা হওয়া যাবে।  বঙ্গবন্ধুর জীবনী সেলফে তুলে রাখলে হবে না, তা পড়তে হবে।  তোমাদের শেখ হাসিনার জীবন আদর্শ থেকে শিক্ষা নিতে হবে।
 
তিনি বলেন, বঙ্গবন্ধুর পরিবারে অশিক্ষিত লুটেরা নেই।  কিন্তু হাওয়া ভবনের  লোকজন দেশের সম্পদ খাওয়া ছাড়া কিছুই করে নাই। ওবায়দুল কাদের বলেন, বিএনপি সরকারের সময় মংলা বন্দরকে বন্ধ করে দেয়া হয়েছিল।  শেখ হাসিানার সরকার ক্ষমতায় এসে মংলা বন্ধর পুনরায় চালু করেছে।  বিদেশ থেকে আমদাদিকৃত পণ্যের ৪৫ ভাগ এখন মংলাবন্দর দিয়ে খালাস করা হচ্ছে।  ফলে গতিশীল হচ্ছে মংলাবন্দর।
 
পদ্ম সেতু প্রসঙ্গে মন্ত্রী বলেন, অনেকেই বলেছিলেন, দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ সম্ভব নয়।  কিন্তু শেখ হাসিনার সরকার দেশের টাকায় পদ্মা সেতুর নির্মাণকাজ শুরু করেছে।  অচিরেই পদ্মা সেতুর সুফল এ অঞ্চলের মানুষ ভোগ করবে।  ঢাকায় আসতে সময় লাগবে মাত্র ৩ থেকে সাড়ে ৩ ঘণ্টা।
 
ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ।
 
 সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, ১৫ জুন ভুটানের রাজধানী থিম্পুতে বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানে মধ্যে সড়ক যোগাযোগ ব্যবস্থা চালু করতে একটি চুক্তি স্বাক্ষরিত হবে।  চার দেশের সড়ক পরিবহন মন্ত্রীদের মধ্যে স্বাক্ষরিত চুক্তির ফলে যোগাযোগের ক্ষেত্রে এক মাইল ফলক রচিত হবে। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া