adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উল্টে গেলেন বাবা রামদেব

ramdev1432180670 (1)আন্তর্জাতিক ডেস্ক : হঠাত করে সুর পাল্টে নিজ অবস্থান থেকে উল্টে গেলেন ভারতের আলোচিত যোগ গুরু বাবা রামদেব। কংগ্রেসের সহসভাপতি রাহুল গান্ধীর প্রশংসা শোনা গেল তার মুখে।
 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের ঘনিষ্ট রামদেব শুধু রাহুল গান্ধীর প্রশংসা করেই ক্ষান্ত হননি, সরকারের কয়েক জন মন্ত্রীর বিরুদ্ধে করেছেন বিষোধগার। এসব মন্ত্রীকে তিনি ‘দাপুটে’ হিসেবে উল্লেখ করেছেন।
 
মোদি সরকারের এক বছর পূর্তিতে আজ তাক পত্রিকাকে দেওয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেছেন রামদেব। তবে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেছেন তিনি।
 
সরকারের বিরুদ্ধে রাহুল গান্ধীর বেপরোয়া প্রচারাভিযান বিষয়ে এক প্রশ্নের জবাবে রামদেব বলেন, কংগ্রেসের মতো একটি বড় রাজনৈতিক দলকে মৃতপ্রায় অবস্থা থেকে আবারও সচল করছেন রাহুল। তিনি আরো বলেন, উন্নয়ন ও কৃষকদের ইস্যুটি সামনে আনতে সক্ষম হয়েছে কংগ্রেস। এখন সরকারের উচিত কৃষকদের দিকে নজর দেওয়া। তাদের জন্য নতুন খামার নীতি গ্রহণ করা হোক।
 
তবে কিছু বিষয়ে রাহুল গান্ধীর অবস্থানের বিরুদ্ধেও গেছেন তিনি।
 
বাবা রামদেবের সঙ্গে মোদি সরকারের ঘনিষ্ট সম্পর্ক রয়েছে। সরকার তাকে সম্মান দিতে হরিয়ানা রাজ্য সরকারের দূত হিসেবে নিয়োগ দেয় এবং পরে তাকে মন্ত্রীর মর্যাদা দিতে চায়। কিন্তু রামদেব তা গ্রহণ করেননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া