adv
১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বলিউড নায়িকাদের গাড়ির বাহার

news_img (2)বিনোদন ডেস্ক : বলিউডের তারকাদের কথা ওঠা মাত্রই সবাই একটু নড়েচড়ে বসেন। তার কারণ তাদের সম্পর্কে জানার কৌতুহল। আর তাই বলিউডের নায়িকারা কী গাড়ি ব্যবহার করেন, আর তার দামই বা কত? ‘জয়পরাজয়’ পাঠকদের জন্য তা তুলে ধরা হলো-

ঐশ্বরিয়া রাই: 
বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ও প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশরিয়া রাইয়ের গাড়ি ও অডির বেশ কয়েকটি মডেল। তার মধ্যে সর্বশেষ এবং সবথেকে দামি মডেলটি হল অডির অ৮খ এই মডেলটি সবথেকে দামি। ভারতের বাজারে অডির এই মডেলটির দাম প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা। 

প্রিয়াঙ্কা চোপড়া: 
মেরি কম খ্যাত বলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়ার গাড়ি রোলস রয়েলসের ঘোস্ট মডেলের। ভারতীয় বাজারে নতুন এই মডেলটির দাম ২ কোটি টাকারও বেশি। বলিউডের নায়িকাদের মধ্যে তার গাড়িটিই সবথেকে দামি। 

ক্যাটরিনা কাইফ: 
ধুম সিনেমায় আমির খানের বিপরীতে বলিউড স্টার ক্যাটরিনা কাইফের অভিনয় বেশ নজর কেড়েছে। ইদানিং তার সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে এসেছেন বেশ কয়েকবার। কিন্তু তার গাড়ি প্রীতিও অন্যের থেকে কম নয়। তার বাড়ির গ্যারেজে রয়েছে অডি-ছ ৭ মডেলের গাড়ি। ভারতের বাজারে এই গাড়িটর দাম ৯০ লক্ষ টাকার কাছাকাছি। 

দীপিকা পাডুকন: 
বলিউডের সেরা অভিনেতাদের তালিকায় প্রথম দিকেই থাকবেন সুজিত সরকারের ‘পিকু’ সিনেমার পিকু। তার গাড়ি প্রীতিও কম নয়। মুম্বাইয়ের রাস্তায় মাঝে মাঝে দেখা যায় গাড়ি নিয়ে বেরিয়ে পড়তে। তার গাড়িও বিলাসবহুল গাড়ি প্রস্তুতকারী সংস্থা অডির
A8L luxury মডেলটি। ভারতের বাজারে এই গাড়ির দাম ১ কোটি ২০ লক্ষ টাকা। 

সোনাক্ষী সিনহা :
দাবাং স্টার সোনাক্ষী সিনহারও গাড়ি প্রেম কম নয়। তিনি নিজে ড্রাইভ করতেই ভালোবাসেন। তার রয়েছে
5-Series GT মডেলের গাড়ি। এই মডেলের গাড়ির ভারতের বাজারে দাম প্রায় ১ কোটি টাকার কাছাকাছি।

আলিয়া ভাট : 
মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটের গাড়ি যে কম মূল্যে হবে তা তো আর হয় না। তার গাড়িও হওয়া চাই উপরের দিকে। অডির বিলাসবহুল ছ৭ মডেলের গাড়ি আছে এই নায়িকার। ভারতের বাজারে যার ৬৫ লক্ষ টাকার কাছাকাছি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া