adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাড়ে ৪১ কোটি টাকায় বাংলাদেশ দলের স্পন্সর ‘টপ অব মাইন্ড’

BCB_ক্রীড়া প্রতিবেদক : ‘টপ অব মাইন্ড’ নামে একটি কোম্পানি নতুন যুক্ত হলো বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে। প্রাথমিকভাবে তারা আগামী দু’বছরের জন্য দলের স্পন্সর পেলো। 
স্পন্সরবাবদ কোম্পানিটি ৪১ কোটি ৪১ লাখ টাকা দিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। নিলামের মাধ্যমে  স্পন্সরশিপ পায় মিডিয়া প্ল্যানিং এ কোম্পানিটি। আসছে ভারত সফর থেকেই জাতীয় দলের সঙ্গে থাকবে তারা। ‘টপ অব মাইন্ড’ বাংলাদেশ মূল ক্রিকেট দল ছাড়াও অনূর্ধ্ব-১৯ দল, বাংলাদেশ ‘এ’ দল ও মহিলা দলের স্পন্সরশিপে থাকবে। গতকাল বুধবার দুপুরে বিসিবিতে এক সংবাদ সম্মেলনে এসব ব্যপারে নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।
স্পন্সরশিপের নিলামটি তিনটি ফেসে অনুষ্ঠিত হয়। তবে প্রথম দুটি ফেসে গ্রামীণ ফোন এগিয়ে থাকলেও শেষের ফেসে এসে টপ অব মাইন্ড নিলামটি জিতে নেয়। দ্বিতীয় ফেসে গ্রামীণ ফোন ৪১ কোটি টাকা পর্যন্ত দরে এগিয়ে ছিল।  গত মাসে পাকিস্তান সিরিজে বাংলাদেশ দলের স্পন্সরশিপ পায় মিডিয়া প্ল্যানিং কোম্পানি ‘টপ অব মাইন্ড’। ওই সময়ে প্রতিদ্বন্দ্বিতা করা অন্যান্য কোম্পানিগুলোও নতুন স্পন্সর হওয়ার দৌড়ে ছিল।
এর আগে চার বছরের চুক্তি শেষ হওয়ার পনের মাস আগেই সাহারা গ্র“পের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি। তার আগে টপ অব মাইন্ড ও গ্রামীণফোন আট বছর যাবত বাংলাদেশ দলের স্পন্সরের দায়িত্বে ছিল।
উল্লেখ্য,  ১০ জুন ফতুল্লায় বাংলাদেশ ও ভারতের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৮ জুন থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া