adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ৪ জনের মৃত্যুদণ্ড

f8xcxnve-300x168ডেস্ক রিপোর্ট : গাজীপুরের চাপুলিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীসহ চারজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।
মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের -১ বিচারক মো. ফজলে এলাহি ভূইয়া এ আদেশ দেন। এ সময় আদালতে দণ্ডপ্রাপ্ত চার আসামি ও বাদী উপস্থিত ছিলেন।
মামলার বাদী পক্ষের আইনজীবী আহমেদুল কবির অরুন জানান, গাজীপুর মহানগরের চাপুলিয়া গ্রামের আবু আইয়ুব লালনের পরকীয়ায় বাধা দেয়ার কারণে ২০০৮ সালের ৫ নভেম্বর রাতে স্বামী ও তার অপর ৩ সহযোগী ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে স্ত্রী মোরশেদাকে। এর একদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এসময় মোরশেদা চারমাসের অন্তঃসত্তা ছিলেন। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।
এ ঘটনায় নিহতের চাচা মো. শওকত আলী বাদী হয়ে স্বামীসহ ৪জনকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করে। মামলার অপর আসামিরা হলেন- আবু হানিফ, মুল্লুক ও রানা। এদের মধ্যে আবু হানিফকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। অপর আসামিদের পরবর্তীতে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন জয়দেবপুর থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম দীর্ঘ তদন্ত শেষে সব আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এতে দীর্ঘ শুনানির পর মঙ্গলবার বিজ্ঞ আদালত আসামিদের ফাঁসির দণ্ড প্রদান করেন। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মামলায় রাষ্ট্রপক্ষের কৌঁসুলী ছিলেন অ্যাডভোকেট আতাউর রহমান, মকবুল হোসেন কাজল। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট সুলতান উদ্দিন আহমেদ, কামাল উদ্দিন, রেজাউল রহমান লস্কর মিঠু। মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেন বাদী পক্ষ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া