adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরী মনির ঈদের ছবি

porimoni-_thereport24বিনোদন রিপোর্ট : দুই বছরের ক্যারিয়ারে এরই মধ্যে প্রায় তিন ডজন চলচ্চিত্রে অভিনয় করে ফেলেছেন হালের জনপ্রিয় নায়িকা পরী মনি। মুক্তি পেয়েছে তার দু’টি চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’ ও ‘পাগলা দিওয়ানা’। একটিতে পরী মনির নায়ক ছিলেন জায়েদ খান ও অন্যটিতে শাহরিয়াজ। দুটো চলচ্চিত্রই মুক্তি পেয়েছে ২০১৫ সালে।
অভিনেত্রী হিসেবে দুটো চলচ্চিত্রেই দর্শকের মন জয় করেছেন তিনি। এবার আরও বড় পরিসরে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন পরী। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে এস এ হক অলিকের ‘আরও ভালো বাসবো তোমায়’ চলচ্চিত্রটি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ঈদের বড় পর্দায় হাজির হবেন পরী মনি। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত পরী।
ঈদে মুক্তি পাওয়া চলচ্চিত্রের মাধ্যমে প্রথম বারের মতো বড় পর্দায় আসা প্রসঙ্গে পরী মনি বলেন, ‘এটা আমার জন্য অবশ্যই অনেক আনন্দের। ঈদে দর্শকদের সঙ্গে থাকতে পারলে অনেক ভালো লাগবে। আশা করছি আগের দর্শক নতুন এ চলচ্চিত্রটি অনেক বেশি পছন্দ করবে।’
চলচ্চিত্রটির এডিটিং চলছে। ডাবিং করে শিগগিরই সেন্সরে জমা দেওয়া হবে।
চলতি বছরের শুরুর দিকে শফিক হাসান পরিচালিত ধুমকেতু চলচ্চিত্রে অভিনয় করেন পরী মনি। ঈদের সময় মুক্তি মিছিলে আছে এই চলচ্চিত্রটিও।
আসছে ঈদে সম্ভাব্য মুক্তির তালিকায় আছে তার আরও তিনটি চলচ্চিত্র। শাহিন সুমনের ‘লাভ ম্যারেজ’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি টু’ ও তš§য় তানসেনের ‘পদ্মপাতার জল’।
তবে উপরের চারটি চলচ্চিত্রের এখনো কোনোটাই পুরোপুরি শেষ হয়নি। সংশ্লিষ্টরা আগে-ভাগেই সেগুলো ঈদের চলচ্চিত্র বলেই আওয়াজ দিচ্ছেন। ঈদের চূড়ান্ত চলচ্চিত্রের তালিকা জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া